১১:৪৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাইক স্ট্যান্ড শো অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

ট্রান্সকম বেভারেজ লিমিটেড এর কোমল পানীয় ব্যান্ড মাউন্টেন ডিউ এর উদ্যোগে টাঙ্গাইলে বাইক স্ট্যান্ড শো অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার বিকেলে শহরের কালিবাড়ী রোডে দেশব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে মাউন্টেন ডিউ ডে অব ডেয়ারস্ এ অনুষ্ঠানের আয়োজন করে। 

শো’টির উদ্বোধন করেন টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের এমপি তানভীর হাসান ছোট মনির। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি। 

এসময় বাইক রাইডের সদস্য, মাউন্টেন ডিউ এর কর্মকর্তা-কর্মচারীসহ প্রায় এক হাজার দর্শক উপস্থিত ছিলেন। মাউন্টেন ডিউ স্ট্যান্ড শোতে দেশের খ্যাতিনামা আর আর জেড (জজত) বাইক গ্রুপের সদস্যরা তাদের নৈপূণ্য কলা-কৌশলে দর্শকদের মাতিয়ে তোলেন ও দর্শকদের বিভিন্ন খেলায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়। 

কর্মকর্তারা জানান, ডিউ এর ৪০০ এমএল বোতলে আকর্ষণীয় অফার চলছে। বোতলের ক্যাপের ভিতরে ইউনিক কোডে এসএমএস করলে গ্রাহকরা ১০ টাকা মোবাইল রিচার্জ পাবেন ও প্রতি সপ্তাহে একজন সৌভাগ্যবান ব্যক্তির জন্য রয়েছে সুজুকি জিকজার এসএফ ব্যান্ডের মটরসাইকেল। সার্বক্ষনিক চিকিৎসক ও এ্যাম্বুলেন্স ব্যবস্থায় এই বাইক স্ট্যান্ড শো অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি