০১:০৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাকাশিঅকস’র ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর কর্মকর্তা-কর্মচারি সমিতির (বাকাশিঅকস) এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

টাঙ্গাইল পলিটেকনিক ইন্সটিটিউটে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়। সাংগঠনিক ১১টি পদের মধ্যে সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ৩জন ও অর্থ সম্পাদক পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করে। সাংগঠনিক সম্পাদকসহ বাকি ৮টি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। 

নির্বাচনে চেয়ার প্রতীকে ২২ভোট পেয়ে সভাপতি পদে মো. মোস্তাফিজুর রহমান নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাতা প্রতীকে শরাফত আলী পেয়েছেন ২১ভোট। 

সাধারণ সম্পাদক পদে বই প্রতীকে ২০ ভোট পেয়ে মো. জহিরুল ইসলাম নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. লাল মিয়া সাইকেল প্রতীকে পেয়েছেন ১২ভোট এবং  অর্থ সম্পাদক পদে মোরগ প্রতীকে ২৩ ভোট পেয়ে মো. আলমগীর কবির নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাব্বির আহমেদ পেয়েছন ২০ ভোট। 

নির্বাচনে মোট ভোটার ছিল ৪৫জন, ভোট দিয়েছেন ৪৩জন। নির্বাচনে প্রিজাইডিং অফিসার ছিলেন ওয়ার্কসপ সুপার আবদুর রহমান।

প্রধান নির্বাচন কমিশনার মো. মোখলেছুর রহমান বৃহস্পতিবার বিকালে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন এবং নির্বাচন শতভাগ সুষ্ঠ হয়েছে দাবি করেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি