১১:৩৩ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্কুলছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে দিপা সুত্রধর (১৩) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। 

সোমরাত রাতে উপজেলার পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী দিপা সুত্রধর একই এলাকার মৃত গনেশ সুত্রধরের মেয়ে। সে বাসাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাতে দিপাকে তার মা নিজ ঘরের ধরনার সাথে কাপড় পেচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ভেতর থেকে বন্ধ ঘরের দরজা ভেঙ্গে দিপার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বাসাইল থানার এসআই ( উপ-পরিদর্শক) তালেব মিয়া বলেন, খবর পেয়ে দিপার ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করি। এ ব্যাপারে বাসাইল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তর জন্য জন্য মঙ্গলবার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি