০৯:০৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবিতে বাংলা ববর্ষ ১৪২৬ উদযাপিত

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৫ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বাংলা শুভনববর্ষ (১লা বৈশাখ-১৪২৬) উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। 

কর্মসূচির মধ্যে শোভাযাত্রা, মেলা, শিক্ষক ও কর্মকর্তা এবং ছাত্র-ছাত্রীদে মধ্যে বিভিন্ন খেলাধুলা প্রতিযোগিতা, রম্য বিতর্ক, নৃত্য ও সঙ্গীত পরিবেশন ও নাটকসহ নানা ধরণের আয়োজন করা হয়।

সকাল ১০ টায় ভাইস-চ্যান্সেলরপ্রফেসর ড. মোঃ আলাাউদ্দিন-এর নেতৃত্বে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে একাডেমিক ভবন হয়ে বিশ^বিদ্যালয়ের মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের লাইফ সায়েন্স অনুষদেও ডিন ও নববর্ষ উদ্যাপন কমিটির আহবায়ক অধ্যাপক ড. এ. এস. এম. সাইফুল্লাহ্, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, ইঞ্জিনিয়ারিং অনুষদেও ডিন অধ্যাপক ড. মোস্তফা কামাল নাসির, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ডিন ড. পিনাকী দে, রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, অফিস প্রধান এবং অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, বিশ^বিদ্যালয় শাখাছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহণ করেন।

এ ছাড়ানববর্ষ উপলক্ষে বিশ^বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী হল গুলোতে বিশেষ খাবারের ব্যবস্থা এবং বিকেলে মুক্তমঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি