০২:২১ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পহেলা বৈশাখে বেড়াতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৪ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে পহেলা বৈশাখে বেড়াতে গিয়ে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল দুই বন্ধুর। ঘটনাস্থলেই তারা দুই জন নিহত হয়েছে। 

রোববার দুপুরে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের আদাবাড়ী এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, উপজেলার আনালিয়াবাড়ি এলাকার দুলাল হোসেনের ছেলে সেলিম (১৭) একই গ্রামের মোখলেছুর রহমানের ছেলে সাত্তার (১৮)। 

স্থানীয়রা জানান, পহেলা বৈশাখ উপলক্ষে তারা দুই বন্ধু ঘুরতে বের হয়েছিলো। ভূঞাপুর থেকে এলেঙ্গা যাওয়ার পথে আদাবাড়ী এলাকায় পৌছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে মেসার্স স্বর্ণা বিক্সস’র একটি নম্বর বিহীন ট্রাক গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তারা দুই বন্ধু নিহত হয়। ভূয়াপুর ফায়ার সার্ভিসের একটি টীম দ্রুত ঘটনাস্থলে এসে নিহতদের উদ্ধার করে।

এ বিষয়ে কালিহাতী থানার এসআই আ: রাজ্জাক ঘটনা সত্যতা শিকার করে বলেন, এ দূর্ঘটনায় ট্রাকটিকে আটক করা হলেও ট্রাকের চালক ও হেলপার পলিয়ে যায়। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

এমপি জোয়াহের ও নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ২ পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের মূলহোতা গ্রেফতার মাভাবিপ্রবি ছাত্রলীগের সভাপতিসহ ৩ নেতা স্থায়ী বহিস্কার ফার্নিচার বানানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৬ ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন  সাবেক এমপি রানার মিলছে না কারা মুক্তি নারী নেতৃত্বাধীন স্বায়ী কমিটির সদস্যদের ভূমিকা নিয়ে ওরি অগ্নিদগ্ধ শিশু গৃহপরিচারিকা মিনা মৃত্যুর প্রহর গুনছে ‘সততা স্টোর’ উদ্বোধন ৯২টি প্রাথমিক বিদ্যালয়ে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতর শিক্ষার্থীদের লাল কার্ড সোনার ধানে ব্লাস্ট রোগ, দিশেহারা কৃষক মাভাবিপ্রবিতে ফলিত গণিত বিষয়ে সেমিনার অনুষ্ঠিত ভোটার তালিকা হালনাগাদ শুরু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি