০২:২১ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘাটাইলে গণপিটুনীতে গরু চোর নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৪ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

ঘাটাইলে গণপিটুনীতে এক গরু চোর নিহত হয়েছে। 

রোববার উপজেলার দেউলাবাড়ি পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ুসি) মোঃ মাকসুদুল আলম জানান, দিবাগত রাত তিনটার দিকে গরু চোরের দল উপজেলার দেউলাবাড়ি পশ্চিমপাড়া গ্রামের শহিদুল ইসলামের বাড়িতে হানা দেয়। গোয়াল ঘর থেকে গরু চোররা গরু নিয়ে যাওয়ার সময় টের পেয়ে বাড়ির লোকজন ডাক চিৎকার দেয়। এসময় গ্রামবাসী এগিয়ে এসে চোরের দলকে ধাওয়া দেয়। তারা এক গরু চোরকে আটক করে গণপিটুনী দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

ধাওয়া খেয়ে চোরের দলের অপর সদস্যরা দৌড়ে পালিয়ে যায়। নিহত গরু চোরের পরিচয় জানা যায়নি বলেও তিনি জানান।

পুলিশ সকালে নিহত গরু চোরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

এমপি জোয়াহের ও নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ২ পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের মূলহোতা গ্রেফতার মাভাবিপ্রবি ছাত্রলীগের সভাপতিসহ ৩ নেতা স্থায়ী বহিস্কার ফার্নিচার বানানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৬ ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন  সাবেক এমপি রানার মিলছে না কারা মুক্তি নারী নেতৃত্বাধীন স্বায়ী কমিটির সদস্যদের ভূমিকা নিয়ে ওরি অগ্নিদগ্ধ শিশু গৃহপরিচারিকা মিনা মৃত্যুর প্রহর গুনছে ‘সততা স্টোর’ উদ্বোধন ৯২টি প্রাথমিক বিদ্যালয়ে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতর শিক্ষার্থীদের লাল কার্ড সোনার ধানে ব্লাস্ট রোগ, দিশেহারা কৃষক মাভাবিপ্রবিতে ফলিত গণিত বিষয়ে সেমিনার অনুষ্ঠিত ভোটার তালিকা হালনাগাদ শুরু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি