০৫:২৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বৈশাখী কাপড় কিনে না দেয়ায় শিশুর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৩ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুওে বৈশাখীর কাপড় কিনে না দেয়ায় হাসি আক্তার নামের পঞ্চম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। 

নিহত হাসি উপজেলার চক গাংগাইর গ্রামের দরীদ্র কৃষক হায়দার আলীর মেয়ে। সে চক গাইংগাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। 

শুক্রবার গভীর রাতে নিজ ঘরের ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমেছে।

নিহত হাসির চাচা আব্দুল হামিদ জানান, মেয়েটি তার বাবা-মায়ের কাছে বৈশাখী কাপড় কিনে দিতে বায়না ধরেছিল। ওর বাবা-মা বলেছিলেন, শনিবার সকালে কিনে দেবেন। কিন্তু রাতে সে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

সাবেক এমপি রানার জামিন স্থগিত নাগরপুরে বিশ্ব পরিবেশ দিবস পালিত মু‌ক্তি‌যোদ্ধা ফারুক হত্যা মামলায় চি‌কিৎসকসহ দুইজ‌নের জামিন চাইতে গিয়ে কারাগারে লতিফ সিদ্দিকী কন্সট্রাকশন ডিএনকো কোম্পানীকে ৮ লাখ টাকা জরিমানা মধুপুরে শিশুদের নিয়ে কর্মশালা ৪ মোটরসাইকেল আরোহীকে জরিমানা ধর্ষ‌ণের পর চিকিংসাধীন অবস্থায় মারা গেল শিশু‌ আছিয়া নাগরপুরে উপজেলা শ্রমিক লীগের কমিটি গঠন প্রতিবন্ধীকে ধর্ষণ ভিডিও ধারন নাগরপুরে সচেতনতামূলক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত কয়লা তৈরির কারখানা ভেঙে ঘুড়িয়ে দিল ভ্রাম্যমান আদালত নাগরপুরে মুক্তিযোদ্ধা ইয়াছিন খানকে রাষ্ট্রীয় মর্যাদায় দ বাসাইলে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং ফ্রান্স, অস্ট্রেলিয়া ও ব্রাজিলের গণিত বিশেষজ্ঞদের মাভাব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি