০৬:২৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

খেলাধুলায় বিজয়ী হওয়া নয়, অংশগ্রহনই বড় কথা-পুলিশ সুপার

তনয় বিশ্বাস | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৭ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেছেন, ‘খেলাধুলা শিক্ষার একটি অংশ। প্রতিবছর সকলেই শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য আগ্রহ হয়ে বসে থাকে। খেলাধুলায় বিজয়ী হওয়া বড় কথা নয়। খেলাধুলায় অংশগ্রহন করাই বড় কথা। 

টাঙ্গাইলের ঐতিহ্যবাহী পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৩ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা সকলেই লেখাপড়ার পাশাপাশি প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহন করবে।’ 

রোববার দিনব্যাপী পুলিশ লাইন মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এর আগে তিনি ক্রীড়াবিদদের মার্চ পাস্টের সালাম গ্রহন করেন এবং প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ শারীরিক কসরত উপভোগ করেন। এরপর বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা শেষে তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (পিবিআই) মো. বেলাল আহম্মেদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নাসির উদ্দিন, পুলিশ লাইনস্ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমা খন্দকার। দিনব্যাপী অনুষ্ঠিত হওয়া ক্রীড়া পরিচালনা করেন পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মো. আব্দুল কদ্দুছ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের সহকারি শিক্ষিকা তানজিনা জাহান। এসময় প্রতিষ্ঠানের সকল শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি