০৯:১৬ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৩য় শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৫ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণির এক ছাত্রী। অভিযুক্ত বৃদ্ধ চাতুটিয়া পশ্চিম পাড়ার মৃত তমছের শেখের ছেলে আজিজুর রহমান (৬০)। 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত এগারোটার দিকে মেয়েটির নানি বাদী হয়ে গোপালপুর থানায় ওই বৃদ্ধকে আসামী করে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা গোপালপুর থানার এসআই আসলাম উদ্দিন জানান, ধর্ষণের শিকার মেয়েটি জন্মের পর হতেই তার নানীর কাছে থেকে চাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়াশুনা করতো। বুধবার বিকেলে খেলা করার সময় প্রতিবেশি বৃদ্ধ আজিজুর রহমান চিপস ও নগদ টাকার প্রলোভনে মেয়েটিকে পাকুটিয়া বন্দে একটি ডিপ টিউবলের ছাপড়া ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটির ডাকচিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। 

গোপালপুর থানার ওসি হাসান আল মামুন জানান, থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই বৃদ্ধকে আসামী করে মামলা নেয়া হয়েছে। দ্রুত আসামী গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত সন্ধান চাই মাভাবিপ্রবিতে ”মোবাইল গেমস এবং অ্যাপ্লিকেশন উদ্ভাবনী ধা টাঙ্গাইলে নাবালিকা বিয়ে করায় প্রবাসীর জরিমানা ধনবাড়ীতে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা  গৃহবধু মন্টি ঘোষ হত্যার বিচারের দাবিতে টাঙ্গাইলে মানববন নাগরপুরে ইউপি উপ নির্বাচনে এ কে এম কামরুজ্জামান মনি বিজ মির্জাপুরে ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু মির্জাপুরে নৌকা ডুবে নিখোঁজের ২৮ ঘন্টা পর কলেজ ছাত্রীর ভূঞাপুরে পুরাতন মন্দিরের জায়গা উদ্ধার করলো প্রশাসন ভূঞাপুরে ডিস লাইনের কট্রোলরুমে আগুন; গ্রেফতার হয়নি কেউ সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় নাগরপুরে ৩ ইউপি’র উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন মাভাবিপ্রবিতে তৃতীয় শ্রেণি কর্মচারী সমিতির নব-নির্বাচিত কালিহাতীতে জামায়াতের ৭ মহিলা কর্মীসহ গ্রেফতার ১০

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি