০২:৪১ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কেন্দ্রীয় আ’লীগের প্রয়াত ২ নেতার মৃত্যুবাষির্কী পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৪ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট দুই সহচর বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য জননেতা আব্দুল মান্নান ও উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য মির্জা তোফাজ্জল হোসেন মুকুলের মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। 

বুধবার সকালে মরহুম দুই নেতার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন সংসদ সদস্য মোঃ ছানোয়ার হেসেনসহ জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

এ উপলক্ষে দিনব্যাপী জেলার সকল উপজেলায় আলোচনা সভা, দুঃস্থদের মাঝে খাবার বিতরন, মিলাদ মাহফিলসহ বিভিন্ন কর্মসুচী পালিত হয়। 

উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের এম. এন ইনচার্জ ও স্বাধীন বাংলাদেশের প্রথম স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা আব্দুল মান্নান ২০০৫ সালের ৪ এপ্রিল মৃত্যুবরণ করেন।

অপরদিকে, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা, মুক্তিযুদ্ধের সংগঠক, মির্জা তোফাজ্জল হোসেন মুকুল ২০১৬ সালের ৪ এপ্রিল মৃত্যুবরণ করেন।

প্রয়াত এ দুই নেতার বাড়িই টাঙ্গাইল সদর উপজেলায়।

আপনার মন্তব্য লিখুন...

এমপি জোয়াহের ও নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ২ পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের মূলহোতা গ্রেফতার মাভাবিপ্রবি ছাত্রলীগের সভাপতিসহ ৩ নেতা স্থায়ী বহিস্কার ফার্নিচার বানানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৬ ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন  সাবেক এমপি রানার মিলছে না কারা মুক্তি নারী নেতৃত্বাধীন স্বায়ী কমিটির সদস্যদের ভূমিকা নিয়ে ওরি অগ্নিদগ্ধ শিশু গৃহপরিচারিকা মিনা মৃত্যুর প্রহর গুনছে ‘সততা স্টোর’ উদ্বোধন ৯২টি প্রাথমিক বিদ্যালয়ে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতর শিক্ষার্থীদের লাল কার্ড সোনার ধানে ব্লাস্ট রোগ, দিশেহারা কৃষক মাভাবিপ্রবিতে ফলিত গণিত বিষয়ে সেমিনার অনুষ্ঠিত ভোটার তালিকা হালনাগাদ শুরু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি