০৫:২৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সন্ত্রাস ক্ষমতা দখলের কোন হাতিয়ার হতে পারে না-কৃষিমন্ত্রী

ধনবাড়ী সংবাদদাতা | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩১ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, সন্ত্রাস গণন্ত্রাতিক সমাজ ব্যবস্থায় এবং রাষ্ট্র ব্যবস্থায় ক্ষমতা দখলের কোন হাতিয়ার হতে পারে না। বিএনপি সেটা ব্যবহার করেছে। অপব্যবহার করেছে। আন্দোলন, হরতাল ও অবরোধের নামে তারা শতশত গাড়ীতে আগুন দিয়েছে। হাজার হাজার গাড়ী পুড়িয়েছে। মা-বোনদের জীবন্ত পুড়িয়ে হত্যা করেছে। এটা দুঃখজনক। বিএনপি এ পথ থেকে সরে না আসা পর্যন্ত তারা মানুষের কাছে গ্রহণযোগ্যতা পাবে না।

রোববার মুশুদ্দি খন্দকার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৪র্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিয়ে বের হয়ে কেন্দ্রের বাহিরে অপেক্ষমান এলাকার জনসাধারণের উদ্দ্যেশে এসব কথা বলেন। 

তিনি বলেন,  তারা গত জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছিল। এই অংশগ্রহণ মানুষ তাদের প্রত্যাখান করেছে। তাদের নির্বাচনে একদম ভরাডুবি হয়েছে। ২০০৮ এর নির্বাচনে তারা অংশগ্রহণ করেছিল। মাত্র ২৮টা সিট পেয়েছিল। কাজেই বিএনপি তাদের মধ্যে নির্বাচনের ভূমিধ্বস একেবারে বিপর্যয়। এই বিপর্যয়কেই কেন্দ্র করে তারা নির্বাচন থেকে বিরত থাকছে।

তিনি আরও বলেন, বিএনপি নির্বাচনে না আসলেতো নির্বাচন কমিশন, সরকার বা দেশ বসে থাকবে না। সংবিধান অনুযায়ী এবং দেশের বিধিবিধান আইন অনুযায়ী নির্বাচন হতে হবে এবং নির্বাচন হচ্ছে। বিএনপির মধ্যে একটা ভিতী কাজ করছে। নির্বাচনে গেলে তাদের যে বিপর্যয় তারা জিততে পারবে না এবং দলের ভাবমূর্তি  আরও নষ্ট হবে। 

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

সাবেক এমপি রানার জামিন স্থগিত নাগরপুরে বিশ্ব পরিবেশ দিবস পালিত মু‌ক্তি‌যোদ্ধা ফারুক হত্যা মামলায় চি‌কিৎসকসহ দুইজ‌নের জামিন চাইতে গিয়ে কারাগারে লতিফ সিদ্দিকী কন্সট্রাকশন ডিএনকো কোম্পানীকে ৮ লাখ টাকা জরিমানা মধুপুরে শিশুদের নিয়ে কর্মশালা ৪ মোটরসাইকেল আরোহীকে জরিমানা ধর্ষ‌ণের পর চিকিংসাধীন অবস্থায় মারা গেল শিশু‌ আছিয়া নাগরপুরে উপজেলা শ্রমিক লীগের কমিটি গঠন প্রতিবন্ধীকে ধর্ষণ ভিডিও ধারন নাগরপুরে সচেতনতামূলক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত কয়লা তৈরির কারখানা ভেঙে ঘুড়িয়ে দিল ভ্রাম্যমান আদালত নাগরপুরে মুক্তিযোদ্ধা ইয়াছিন খানকে রাষ্ট্রীয় মর্যাদায় দ বাসাইলে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং ফ্রান্স, অস্ট্রেলিয়া ও ব্রাজিলের গণিত বিশেষজ্ঞদের মাভাব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি