১২:০১ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নৌকায় সীল মারার অভিযাগে আটক ২ 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩১ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে একটি কেন্দ্রে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে জোরপর্বক বের করে দিয়ে নৌকার পক্ষে সীল মারার অভিযোগে দুইজনকে আটক করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক।

রোববার সকাল সোয়া আটটার দিকে উপজেলার বন্দ্যকাওয়ালজানী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সকালে ভোট গ্রহন শুরু হয়ার ১০ থেকে ১৫ মিনিট পর নৌকার পক্ষে ওই এলাকার সুরুজ আল মামুন, বরকত ও মফিজের নেতৃত্বে ১০/১২ জন ভোট কেন্দ্র জোরপূর্বক প্রবেশ করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজ হায়দার খানের দুই এজেন্ট লিটন ও আরিফকে বের করে দেয়। এসময় তারা জোরপূর্বক ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে নৌকা, তালা ও কলস প্রতিকে সীল মারতে থাকে। খবর পেয়ে বিজিবি সদস্য ও  ভ্রাম্যমান আদালতের বিচারক ঘটনাস্থলে গিয়ে সুরুজ ও বরকতকে আটক করে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট লিটন ও আরিফ অভিযোগ করে বলেন এ সময় তার দেড় থেকে দুই শতাধিক ব্যালটে সীল মেরে বক্সে ঢুকিয়েছে।

জাল ভোট হয়েছে কি না তা জানেন না বলে জানিয়েছেন কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা মো. জিয়াউল হক। তবে বুথে অনধিকার প্রবেশের অপরাধে দুইজনকে আটক করেছে ভ্রাম্যামান আদালত।

এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারী কমিশনার থান্দার কামরুজ্জামান দুইজনকে আটকের কথা স্বীকার করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি