১০:৪৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

লেখাপড়া করতে বলায় স্কুল ছাত্রের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৭ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

লেখাপড়া করতে বলায় টাঙ্গাইলের সখীপুরে বাবা-মায়ের সাথে অভিমান করে সাইফুল ইসলাম (১৪) নামের এক স্কুল ছাত্র বিষপানে আত্মহত্যা করেছে। 

মঙ্গলবার গভীর রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘের বাড়ি দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সাইফুল ইসলাম ওই গ্রামের আবদুস সামাদের ছেলে। এ ঘটনায় বুধবার দুপুরে সখীপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে। বিকেলে লাশ ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, মঙ্গলবার রাত ১০টার দিকে বাঘেরবাড়ি বাজার থেকে সে বাড়ি ফিরে। এসময় লেখাপড়া না করে রাত করে বাড়ি ফেরায় বাবা মা তাকে বকুনি দেয়। পরে রাতের খাবার খেয়ে তার নিজের কক্ষে ঘুমিয়ে পড়ে। রাত ২টার দিকে সাইফুলের রুম থেকে গুংগানির শব্দ শুনে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে। পরে তার অবস্থার অবনতি দেখে রাতেই তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমির হোসেন বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি