০৪:২৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

হোমল্যান্ড আইডিয়াল স্কুল এন্ড কলেজে বার্ষিক পুরস্কার বিতরণী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৭ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে টাঙ্গাইলের গোপালপুর পৌরশহরের হোমল্যান্ড আইডিয়াল স্কুল এন্ড কলেজ দু’দিন ব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করা হয়। 

মঙ্গলবার এ উপলক্ষে প্রতিষ্ঠানের পক্ষ থেকে র‌্যালী, রচনা, চিত্রাঙ্কন, বিতর্ক প্রতিযোগীতা, দোআ ও প্রীতিভোজের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠান প্রাঙ্গণ থেকে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। 

পরে প্রতিষ্ঠান মিলনায়তনে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা শীর্ষক এক আলোচনা অনুষ্ঠানে যোগদান করেন। বুধবার বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আশরাফুজ্জামান (রাসেল) এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র রকিবুল হক ছানা, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির গোপালপুর উপজেলা সভাপতি জিএম ফারুক ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম তালুকদার, এস আই আব্দুল হামিদ, পৌর কাউন্সিলর আঃ সালাম ও সাংবাদিক নূর আলম। 

আলোচনায় অংশগ্রহণ করেন সহকারি ব্যবস্থাপনা পরিচালক রোকসানা খাতুন, বিজ্ঞান বিভাগের প্রধান নওশিন রহমান, ব্যবসায় শিক্ষা বিভাগের প্রধান আহসান হাবীব, প্রভাষক শাহিনুর রহমান (সিহান), ফতুহাত, আমিনুল ও সালমা খাতুন প্রমূখ। 

পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা গান এবং নৃত্য পরিবেশণ করেন।

এ সময় শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি