১০:৩৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে নানা আয়োজনে বিশ্ব যক্ষা দিবস পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৪ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

"এখনই সময় অঙ্গীকার করার, যক্ষা মুক্ত বাংলাদেশ গড়ার" এই প্রতিপাদ্য সামনে রেখে নানা আয়োজনে টাঙ্গাইলের মির্জাপুরে বিশ্ব যক্ষা দিবস পালিত হয়েছে।

রোববার দিবসটি উপলক্ষে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি জামুর্কী বাজার প্রদক্ষিন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে শেষ হয়।পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে আলোচনা সভা হয়। 

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মির্জাপুর ও টাঙ্গাইল যক্ষা নিয়ন্ত্রণ প্রকল্পের আয়োজনে আলোচনা সভায় বক্তৃতা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. লিটন চন্দ্র, স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) খন্দকার হুমায়ূন কবীর, সিনিয়র টিএলসিএ মো. আব্দুল হালিম প্রমুখ।

র‌্যালি ও আলোচনা সভায় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স, কর্মকর্তা-কর্মচারী ও জামুর্কী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধি অংশ গ্রহন নেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি