০৬:২৭ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

একই স্থানে ২ পক্ষের সভা, ১৪৪ ধারা জারি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে একই জায়গায় দুই পক্ষের সভাকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারি করেছেন স্থানীয় প্রশাসন। 

উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের সন্ধানপুর স্কুল এন্ড কলেজ মাঠে শুক্রবার সকালে এই ধারা জারি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুল ইসলাম। 

শুক্রবার সকাল ১০ টা থেকে সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত এই ধারা অব্যহত থাকবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুল ইসলাম বলেন, আজ শুক্রবার বিকেল ৩ টার দিকে একই স্থানে ও একই সময়ে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী শহিদুল ইসলাম লেবু ও স্বতন্ত্র প্রার্থী আনারস আরিফ হোসেন সভা আহবান করে। এ অবস্থায় ওই স্থানে বিশৃঙ্খলা এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়। ওই স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি