০৬:১৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কোটি টাকা আত্মসাৎ

নির্বাচন বাতিল চেয়ে  নৃ-গোষ্ঠী গারো সম্প্রদায়ের মানববন্ধন 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

মধুপুরের পঁচিশ আবিমা আদিবাসী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (আকূল) এর প্রাক্তন ম্যানেজারের কোটি টাকা আত্মসাৎ ও প্রহসন মূলক সমিতির নির্বাচন আয়োজন বাতিল এবং দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সমিতির সদস্য ও এলাকার নৃ-গোষ্ঠী গারো সম্প্রদায়ের মানুষ। 

শুক্রবার (২২ মার্চ) টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের পঁচিশ মাইল সমিতির কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়। পরে অফিস কার্যালয় ঘেরাও করে বিক্ষুব্ধরা। 

এদিকে কার্যালয় ঘেরাও করায় নির্বাচন স্থগিত ঘোষণা করে সমিতি কর্তৃপক্ষ। 

এতে উপস্থিত ছিলেন সমিতির সদস্য ও জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সভাপতি মি. ইউজিন নকরেক, সমিতির সদস্য ও বৃহত্তর ময়মনসিংহ আদিবাসী ডেভেলভমেন্ট কাউন্সিল সভাপতি মি. অজয় মৃ, সমিতির সদস্য ও আদিবাসী নেত্রী পিউ ফিলোমিনা, সমিতির সদস্য ও জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক থমাস চাম্বুগং, সমিতির সদস্য ও আদিবাসী নেতা প্রবীন চিসিম, হেরিট সিমসাং ও মিনু মারিয়া প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

সাবেক এমপি রানার জামিন স্থগিত নাগরপুরে বিশ্ব পরিবেশ দিবস পালিত মু‌ক্তি‌যোদ্ধা ফারুক হত্যা মামলায় চি‌কিৎসকসহ দুইজ‌নের জামিন চাইতে গিয়ে কারাগারে লতিফ সিদ্দিকী কন্সট্রাকশন ডিএনকো কোম্পানীকে ৮ লাখ টাকা জরিমানা মধুপুরে শিশুদের নিয়ে কর্মশালা ৪ মোটরসাইকেল আরোহীকে জরিমানা ধর্ষ‌ণের পর চিকিংসাধীন অবস্থায় মারা গেল শিশু‌ আছিয়া নাগরপুরে উপজেলা শ্রমিক লীগের কমিটি গঠন প্রতিবন্ধীকে ধর্ষণ ভিডিও ধারন নাগরপুরে সচেতনতামূলক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত কয়লা তৈরির কারখানা ভেঙে গুঁড়িয়ে দিল ভ্রাম্যমান আদালত নাগরপুরে মুক্তিযোদ্ধা ইয়াছিন খানকে রাষ্ট্রীয় মর্যাদায় দ বাসাইলে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং ফ্রান্স, অস্ট্রেলিয়া ও ব্রাজিলের গণিত বিশেষজ্ঞদের মাভাব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি