১১:২০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে জাতির জনকের ৯৯তম জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৭ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। 

রোববার সকালে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত মুক্তির মঞ্চে রাজনৈতিক দল, প্রশাসন ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। 

সকাল সাড়ে নয়টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য একটি র‌্যালি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। 

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ৯৯ পাউন্ড ওজনের কেককাটা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মালেকের সভাপতিত্বে আলোচনা সভা হয়। 

সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন প্রমুখ।  

এর আগে বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মদিন উপলক্ষে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর ভাষণ ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

পরে মির্জাপুর উপজেলা শিল্পকলার শিল্পীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়। 

বাদ যোহর মসজিদ বিশেষ মোনাজত মন্দিরে প্রার্থনা করা হয়। 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি