০১:৪০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে ইউনিয়ন আ‘লীগের উদ্যোগে বর্ধিত সভা

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৬ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

আসন্ন উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে নাগরপুরে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হচ্ছে। 

এ উপলক্ষে প্রতিদিন দুইটি ইউনিয়ন করে সকাল দুপুর ইউনিয়ন দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ এ বর্ধিত সভার আয়োজন করা হচ্ছে।

এরই মধ্যে নাগরপুর দপ্তিয়র, ভাদ্রা, ভারড়া, ধুবরিয়া, সহবতপুর, পাকুটিয়া ও মামুদনগর ইউনিয়নের বর্ধিত সভা শেষ হয়েছে। বাকী ইউনিয়ন গুলো ১৮ মার্চ এর মধ্যে শেষ করা হবে বলে দলীয় সূত্র জানিয়েছে।

নৌকার প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. কুদরত আলী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী ৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন,নাগরপুরে উন্নয়নকে বাধাগ্রস্থ করতে একটি চক্র কাজ করছে। আমাদের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছে। ৩১ মার্চ নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহবান করছি। 

এ সময় বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি