০৭:১২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ট্রেনের ধাক্কায় নিহত ২, আহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৬ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় সিএনজির চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ২ জন আহত হয়েছেন। 

শনিবার দুপুরে সদর উপজেলার রসুলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ একই এলাকার দেমুলেশ তালুকদার ভোলার স্ত্রী রেখা তালুকদার (৪০) এবং সিএনজি চালক। সিএনজি চালকের নাম পাওয়া যায়নি। 

এলাকাবাসী জানায়, কালিপূজা উপলক্ষে শনিবার দুপুরে টাঙ্গাইল শহর থেকে সিএনজি ভাড়া করে হতাহতরা রসুলপুরের বাড়ির দিকে যাচ্ছিলো। পরে সিএনজিটি বাড়ির কাছেই রসুলপুর রেলক্রসিং পার হওয়ায় সময় রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি রংপুর এক্সপ্রেসের ট্রেন তাদেরকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই সিএনজির ড্রাইভার এবং এক মহিলা নিহত হয় ও শিশুসহ দুইজন আহত হয়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের অবস্থা গুরুত্বর। 

টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশন মাস্টার জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি