০৫:৪২ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৪ মার্চ ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বজন হারাবার বেদনা নিয়েই কিন্তু আমার যাত্রা শুরু-প্রধানমন্ত্রী

তপু আহম্মেদ | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন. স্বজন হারাবার বেদনা নিয়েই কিন্তু আমার যাত্রা শুরু। আমি বাবা মা ভাই সব হারিয়ে যখন এ মাটিতে ফিরে আসি, আমার চারিদিকে শুধু অন্ধকার। কিন্তু একটাই আলোকবর্তিকা পেয়েছিলাম, সেটা হলো বাংলাদেশের জনগন। সেই জনগনের ভালোবাসা পেয়েছি। জনগনের আস্থা পেয়েছি। 

তিনি বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুরের ভারতেশ^রী হোমসে আয়োজিত কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট এর দানবীর রণদা প্রসাদ সাহা স্বর্ণপদক বিতরণ ও কুমুদিনীর ৮৬তম বর্ষপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, জনগনের সেবার জন্য আমার বাবা যে বাংলাদেশ স্বাধীন করে গেছেন এবং এই বাংলাদেশকে তিনি একটি ক্ষুদা মুক্ত, দারিদ্র মুক্ত সমাজ উপহার দেবেন। বাংলাদেশকে তিনি উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলবেন। ক্ষুদা মুক্ত, দারিদ্র মুক্ত সোনার বাংলাদেশ গড়ে তুলবেন সেই আকাঙ্খা নিয়েই তিনি তার সারাটা জীবন যে ত্যাগ স্বীকার করেছেন। আর তারই পাশে ত্যাগ স্বীকার করেছেন আমার মা। কাজেই আমি সেই কথাটাই সব সময় মনে রেখেছি আমার বাবা কি করতে চেয়েছিলেন। তাই তার সেই কাজ, যে কাজ ছিল অসমাপ্ত, তিনি করে যেতে পারেন নি। সম্পন্ন করতে পারেননি। ঘাতকের বুলেট আমাদের মাঝ থেকে তাকে কেড়ে নিয়ে গেছে। তার সেই কাজের একটু যদি আমি করতে পারি, তাহলেই আমি মনে করবো এটাই আমার জীবনের সবচেয়ে বড় সাফল্য।

বাংলাদেশকে আজ আর কেউ দরিদ্র দেশ হিসেবে অবহেলা করতে পারে না উল্লেখ করে তিনি বলেন. বাংলাদেশকে আজ আর কেউ করুণার চোখে দেখে না। বরং সারা বিশ^ আজ বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে দেখে। বাংলাদেশ যে এগিয়ে যাচ্ছে, ১০ বছরের মধ্যে এই পরিবর্তন আনতে পেরেছি। বাংলাদেশকে নিয়ে আমরা আরো অনেক দূর এগিয়ে যেতে চাই। আর এই সমাজকে গড়ে তুলতে চাই, এই দেশকে গড়ে তুলতে চাই আগামীর ভবিষ্যত কর্ণদারদের জন্য সুন্দর জীবন, সুন্দর ভবিষ্যৎ।

ট্রাস্টের পরিচালক (শিক্ষা) ভাষা সৈনিক প্রতিভা মুসুদ্দী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহেনাসহ মন্ত্রী পরিষদ সদস্য ও স্থানীয় সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩১টি উন্নয়ন কাজের উদ্বোধন করেন। পরে তাকে কুমুদিনী কমপ্লেক্সে ভারতেশ^রী হোমসের শিক্ষার্থীরা মনোমুগ্ধকর শারিরিক কসরত প্রদর্শন করেন। পরে তিনি স্বর্ন পদকপ্রাপ্ত খ্যতিমান ব্যক্তিদের ও পরিবারের সদস্যদের পদক তুলে দেন।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিশ্ব যক্ষা দিবস পালিত মহাসড়কের কালভার্ট মাটি দিয়ে ভরাট মির্জাপুরে নানা আয়োজনে বিশ্ব যক্ষা দিবস পালিত ‘‘সকলের জন্য সুপেয় পানির প্রাপ্যতা নিশ্চিতের দাবিতে মান বিদেশী শাড়ীর দৌরাত্ম্যে ভালো নেই টাঙ্গাইলের তাঁতীরা বিশ্ব যক্ষা দিবস পালন সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত আ’লীগ প্রার্থীর নির্বাচনী জনসভার প্যান্ডেল পুড়িয়ে দিয়েছ নেতাকর্মী-সমর্থক না থাকায় নৌকার সভা স্থগিত সখীপুর প্রেসক্লাব’র নবনির্মিত ভবনের উদ্বোধন কারাবন্দিদের বৈদ্যুতিক পাখা দিল লায়ন্স ক্লাব স্টাইলে চুল কাটার উপর নিষেধাজ্ঞার নোটিশ প্রত্যাহার নির্বাচন বাতিল চেয়ে  নৃ-গোষ্ঠী গারো সম্প্রদায়ের মানববন্ ট্রেনে কাটা পড়ে নারী নিহত  একই স্থানে ২ পক্ষের সভা, ১৪৪ ধারা জারি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি