১২:৩১ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্রস্তুত মির্জাপুরের কুমুদিনী

প্রধানমন্ত্রীর নিরাপত্তায় দেড় হাজার পুলিশ; চার স্তরের নিরাপত্তা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৩ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

প্রস্তুত মির্জাপুর। প্রস্তুত মির্জাপুরের কুমুদিনী। কাল বৃহস্পতিবার (১৪ মার্চ ) প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন “দানবীর রণদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক-২০১৯” প্রদান অনুষ্ঠানে।

প্রধানমন্ত্রীর এই সফর ঘিরে নেওয়া হয়েছে চার স্তরের নিরাপত্তা যাতে নিয়োজিত থাকবে দেড় হাজার পুলিশসহ বিশেষ নিরাপত্তা বাহিনীর সদস্যরা। বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক।

সংশ্লিষ্ট সূত্রে নিশ্চিত হওয়া গেছে, প্রধানমন্ত্রী আকাশপথে সকাল ১১.২০ মিনিটে মির্জাপুর পৌছবেন। বঙ্গবন্ধু কণ্যা শেখ রেহানা ও বেশ কয়েকজন মন্ত্রীসহ মোট ৩৫০ জন প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে থাকবেন। অবস্থান করবেন বিকেল ৩ টা পর্যন্ত।

সেখানে “দানবীর রণদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক-২০১৯” প্রদান ছাড়াও ভারতেশ্বরী হোমসের মনোজ্ঞ ডিসপ্লে উপভোগ, কুমুদিনীর অভ্যন্তরীন বিভিন্ন স্থাপনা ও উন্নয়নমূলক কাজের উদ্বোধন ছাড়াও কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রোগী পরিদর্শন করবেন বলে জানা গেছে।

কুমুদিনীর অন্যতম পরিচালক ভাষা সৈনিক প্রতিভা মুৎসুদ্দি জানান, এবার দেশের চার বরেণ্য ব্যক্তি যথাক্রমে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম ও হোসেন শহীদ সোহরাওয়ার্দী ( মরণোত্তর), জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম ও শিল্পী শাহাবুদ্দিন আহমেদকে স্মারক স্বর্ণপদক সম্মাননা তুলে দিবেন প্রধানমন্ত্রী।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের পক্ষে তার নাতনি খিল খিল কাজী ও হোসেন শহীদ সোহরাওয়ার্দীর পক্ষে বঙ্গবন্ধু কণ্যা ও উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি শেখ রেহানা সম্মাননা স্বারক গ্রহন করবেন বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি