০৪:২৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশে সোপর্দ

ছিনতাইকালে ৩ ভুয়া ডিবি পুলিশকে গনপিটুনি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে ছিনতাইকালে তিন জন ভুয়া ডিবি পুলিশকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। 

মঙ্গলবার দুপুরে উপজেলার বঙ্গবন্ধুসেতু পূর্ব গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেনÑ ভোলার নূর ইসলামের ছেলে মাসুদ মিয়া, নীলফামারী ইউসুফের ছেলে আনোয়ার হোসেন এবং মুক্তার হোসেন। এদের মধ্যে মুক্তার হোসেনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 

এ সময় তাদের কাছ থেকে অপহৃত ব্যক্তিকে উদ্ধার ও এক লাখ ৩০ হাজার টাকা, একটি খেলনা পিস্তল, ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাপ, ডিবি পুলিশের ইউনিফর্ম এবং একটি ব্যাগও উদ্ধার করা হয়।

কালিহাতীর বিল পালিমা গ্রামের ব্যবসায়ী রহিজ উদ্দিন জানান, তিনি ধান-কেনা বেচার ব্যবসা করেন। মঙ্গলবার দুপুরে রুপালী ব্যাংক এলেঙ্গা শাখা থেকে ১ লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করেন। টাকা নিয়ে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে এলেঙ্গা-ভূঞাপুর সড়কের শ্যামপুর ব্রিজের নিকটে আসলে একটি সাদা প্রাইভেটকার থেকে নেমে দুই ব্যক্তি তার আমার নাম পরিচয় জানতে চান। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভ্যান থেকে নামিয়ে হাতকড়া পরিয়ে প্রাইভেটকারে ওঠায়। এরপর চোখ বেঁধে দ্রুত সামনের দিকে যেতে থাকে।

গাড়িটি বঙ্গবন্ধুসেতু পূর্ব গোলচত্বর এলাকায় পৌঁছালে রহিজ উদ্দিনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে প্রাইভেটকার রেখে ভুয়া ডিবি পুলিশ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে জনতা পিটুনি দিয়ে তিনজনকে পুলিশে সোপর্দ করেন। এসময় আপেল নামে আরেক জন পালিয়ে যায়। 

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন বলেন, তিন ভূয়া ডিবি পুলিশ ছিনতাইকারীরা থানা হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি