০৫:৩২ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশে সোপর্দ

ছিনতাইকালে ৩ ভুয়া ডিবি পুলিশকে গনপিটুনি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে ছিনতাইকালে তিন জন ভুয়া ডিবি পুলিশকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। 

মঙ্গলবার দুপুরে উপজেলার বঙ্গবন্ধুসেতু পূর্ব গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেনÑ ভোলার নূর ইসলামের ছেলে মাসুদ মিয়া, নীলফামারী ইউসুফের ছেলে আনোয়ার হোসেন এবং মুক্তার হোসেন। এদের মধ্যে মুক্তার হোসেনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 

এ সময় তাদের কাছ থেকে অপহৃত ব্যক্তিকে উদ্ধার ও এক লাখ ৩০ হাজার টাকা, একটি খেলনা পিস্তল, ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাপ, ডিবি পুলিশের ইউনিফর্ম এবং একটি ব্যাগও উদ্ধার করা হয়।

কালিহাতীর বিল পালিমা গ্রামের ব্যবসায়ী রহিজ উদ্দিন জানান, তিনি ধান-কেনা বেচার ব্যবসা করেন। মঙ্গলবার দুপুরে রুপালী ব্যাংক এলেঙ্গা শাখা থেকে ১ লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করেন। টাকা নিয়ে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে এলেঙ্গা-ভূঞাপুর সড়কের শ্যামপুর ব্রিজের নিকটে আসলে একটি সাদা প্রাইভেটকার থেকে নেমে দুই ব্যক্তি তার আমার নাম পরিচয় জানতে চান। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভ্যান থেকে নামিয়ে হাতকড়া পরিয়ে প্রাইভেটকারে ওঠায়। এরপর চোখ বেঁধে দ্রুত সামনের দিকে যেতে থাকে।

গাড়িটি বঙ্গবন্ধুসেতু পূর্ব গোলচত্বর এলাকায় পৌঁছালে রহিজ উদ্দিনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে প্রাইভেটকার রেখে ভুয়া ডিবি পুলিশ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে জনতা পিটুনি দিয়ে তিনজনকে পুলিশে সোপর্দ করেন। এসময় আপেল নামে আরেক জন পালিয়ে যায়। 

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন বলেন, তিন ভূয়া ডিবি পুলিশ ছিনতাইকারীরা থানা হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন...

ফারুক হত্যা মামলায় পরবর্তী স্বাক্ষ্য গ্রহণ ২৯ আগস্ট বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ মির্জাপুর থানার নতুন অফিসার্স ইনচার্জ সাইদুর রহমান বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা এমপি প্রীতি ফুটবল টূর্ণামেন্টে নাগরপুর জয়ী বন্যার পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে নাগরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু র‌্যালি আলোচনা সভায় মৎস্য সপ্তাহ শুরু  দৈনিক যায়যায়দিন’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন হুমকির মুখে ভূঞাপুর-তারাকান্দি সড়ক এ্যাপোচ ভেঙ্গে হুমকির মুখে বড় বাসালিয়া সেতু পানিবন্দি দের দারে  ত্রাণ নিয়ে দাঁড়ালেন উপজেলা নির্বা উপজেলা পরিষদ ভবনের সাদের পলেস্তারা খসে পড়ছে, ঝুঁকি নিয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন দূর্গত মানুষের পাশে রয়েছেন মমতাময়ী প্রধানমন্ত্রী-এমপি ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি