০১:১৩ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৪ চেয়ারম্যান প্রার্থীসহ ২১ জনের মনোনয়নপত্র বাতিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৭ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলে ১২টি উপজেলার ১৮২ জন প্রার্থীর মধ্যে ২১ জনের মনোনয়ন পত্র বাতিল হয়েছে। এদের মধ্যে ৪ জন চেয়ারম্যান, ১১ জন ভাইস চেয়ারম্যান ও ৬ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রয়েছেন।

বুধবার মনোনয়ন যাচাই বাছাই শেষে এসব প্রার্থীদের মনোনয়ন বাতিল করা হয়। এছাড়া ৩ উপজেলার কোন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়নি।

গত সোমবার টাঙ্গাইলে ১২টি উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনে ৫৩ জন চেয়ারম্যান প্রার্থী, ৭১ জন ভাইস চেয়ারম্যান ও ৫৮ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। 

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মধুপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। তাদের মধ্যে মধুপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী আশরাফুল আলম এর মনোনয়ন বাতিল করা হয়েছে। 

ধনবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে ১ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। ধনবাড়ী উপজেলার কোন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়নি। 

গোপালপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। তাদের মধ্যে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের মনোনয়ন বাতিল করা হয়েছে। 

ভূঞাপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। তাদের মধ্যে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম তালুকদার, একে হাবিবুল্লাহ এর মনোনয়ন বাতিল করা হয়েছে। 

ঘাটাইল উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। ঘাটাইলে কোন প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়নি।

কালিহাতী উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। তাদের মধ্যে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী চায়না আক্তার এর মনোনয়ন বাতিল করা হয়েছে। 

সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। তাদের মধ্যে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. আকরাম হোসেন কিসুল, মো. আলমগীর হোসেন, ভাইস চেয়ারম্যান প্রার্থী কামরুন্নাহার, শাহিন আরা মিষ্টু, ফাহমিদা আনছারী এর মনোনয়ন বাতিল করা হয়েছে।

দেলদুয়ার উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। তাদের মধ্যে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাসুদ রানা, আব্দুল আলীম, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লায়লা আজাদ এর মনোনয়ন বাতিল করা হয়েছে। 

নাগরপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। তাদের মধ্যে ভাইস চেয়ারম্যান প্রার্থী আরিফুর রহমান খান, ফরিদুর রহমান, কহিনুর হোসেন, হুমায়ুন কবির, মোহামিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী দিলরুবা এর মনোনয়ন বাতিল করা হয়েছে। 

মির্জাপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। মির্জাপুরে কোন প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়নি।

বাসাইল উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। তাদের চেয়ারম্যান প্রার্থী সৈয়দ নিজামুল ইসলাম এর মনোনয়ন বাতিল করা হয়েছে। 

সখীপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। তাদের মধ্যে ভাইস চেয়ারম্যান প্রার্থী ডিএম শরীফুল ইসলাম এর মনোনয়ন বাতিল করা হয়েছে। 

এ ব্যাপারে জেলা নির্বাচন অফিসার এইচ এম কামরুল ইসলাম বলেন, ২৫০ জন ভোটারের স্বাক্ষরসহ বিভিন্ন কারণে ৪ জন চেয়ারম্যান, ১১ জন ভাইস চেয়ারম্যান ও ৬ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। 

উল্লেখ্য, এ উপজেলায় চতুর্থ ধাপের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩১ মার্চ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি