০৯:১২ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উপজেলা পরিষদ নির্বাচন-2019

নাগরপুরে চেয়ারম্যান পদে ৬ জনসহ প্রার্থী ১৭

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৪ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র জমার শেষ দিনে টাঙ্গাইলের নাগরপুরে চেয়ারম্যান পদে ছয়জনসহ ১৭ জন মনোনয়ন পত্র দাখিল করেছে। এর মধ্যে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৬ জন ও মহিলা  ভাইস চেয়ারম্যান পদে ৫ জন রয়েছে।

সোমবার (০৪ মার্চ) সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা রির্টানিং ও উপজেলা সহকারী রির্টানিং অফিসারের কার্যালয়ে এ মনোনয়ন পত্র জমা দেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিএনপি থেকে নির্বাচিত বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস ছামাদ দুলাল (স্বতন্ত্র),  উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান মো.কুদরত আলী (আওয়ামী লীগ), বিএনপি থেকে নির্বাচিত বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জিয়াসমিন আক্তার জোৎ¯œা (স্বতন্ত্র), জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান মো. আব্দুস কুদ্দুস মিয়া (স্বতন্ত্র),  আরিফুল ইসলাম খান সামী (স্বতন্ত্র), জাসদ ইনু’র মো. শমসের খান। 

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বিএনপি থেকে নির্বাচিত বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রফিজ উদ্দিন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান ফরিদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. মোজাহিদুল ইসলাম মুছা, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. কহিনুর মিয়া, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. হুমায়ন কবীর ও সদস্য মো. হাবিবুর রহমান।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদা, ফরিদা বেগম টুলটুল, ছামিনা বেগম শিপ্রা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জাহানারা আক্তার, সাফিয়া ইউসুফ হুনুফা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি