১০:৫৩ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এসএসসির প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় একজনের কারাদন্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৫ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে চলতি এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে বহিরাগত একজনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়া হলে অসাদুপায় অবলম্বনের দায়ে দুইজন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ এই রায় দেন।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) এসএসসির হিসাব বিজ্ঞান পরীক্ষায় নিকরাইল রানী দিনমনি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে। 

দ-প্রাপ্ত আল আমিন নিকরাইল শমসের ফকির ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী ও কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি গ্রামের আমির হোসেনের ছেলে।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ বলেন, উপজেলার নিকরাইলের একটি কেন্দ্রে প্রশ্নফাঁসের ঘটনায় একজনকে কারাদন্ড প্রদান করা হয়েছে। এছাড়া দুই পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি