০৬:১২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ

থানা পাড়া ও নদীয়া স্পোটিং ক্লাব জয়ী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৪ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে জয় লাভ করছে থানা পাড়া ব্যায়ামাগার ও নদীয়া স্পোটিং ক্লাব।

রোববার সকালে টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় অংশ গ্রহন করে থানা পাড়া ব্যায়ামাগার ও জনতা স্পোটিং ক্লাব। টসে জিতে থানা পাড়া ব্যায়ামাগার এর অধিনায়ক আজমি খান ব্যাট করার সিদ্ধান্ত নেয়। 

ব্যাট করতে নেমে থানা পাড়া ব্যায়ামাগার নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭১ রান করে। থানা পাড়ার পক্ষে অলরাউন্ডার উদয় সর্বোচ্চ ৪৬ বলে ৫৫ রান এবং ইমরান ২৮ বলে ৪০ রান করে। 

অপরদিকে, জনতা স্পোটিং ক্লাবের পক্ষে পেসার দিহান ৪ ওভার বল করে ২০ রান দিয়ে ২ উইকেট লাভ করে। জবাবে ১৭২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে জনতা স্পোটিং ক্লাব নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৭ রান করে। জনতা স্পোটিং ক্লাবের ব্যাটস ম্যান তুষার ৫০ এবং আশিক ২৪ রান করে। 

খেলায় থানা পাড়া ব্যায়ামাগার ২৪ রানে জয় লাভ করে। 

দুপুরে দিনের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয় নদীয়া স্পোটিং ক্লাব ও ইলেভেন বুলেট ক্লাবের মধ্যে। টসে জিতে ইলেভেন বুলেট ক্লাব ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু নদীয়া স্পোটিং ক্লাবের বোলিং তোপের মুখে নির্ধারিত ২০ ওভার ব্যাট করতে পারেনি ইলেভেন বুলেট ক্লাব। ১৬ ওভারে সব ক’টি উইকেট হারিয়ে মাত্র ৭৫ রান করে। ইলেভেন বুলেটের ব্যাটস ম্যানদের মধ্যে পারভেজ ২৭ রান করে। আর কোন ব্যাটস ম্যান উল্লেখযোগ্য কোন রান করতে পারেনি। 

নদীয়া স্পোটিং ক্লাবের পক্ষে সফল বোলার সজল ৩ ওভার বল করে ৮ রান দিয়ে ৩ উইকেট ও অলরাউন্ডার সিজান ৪ ওভার বল করে ১৪ রান দিয়ে ২ উইকেট লাভ করে। 

মাত্র ৭৬ রানের র্টাগেটে ব্যাট করতে নেমে নদীয়া স্পোটিং ক্লাব ১৫ ওভারে ২ উইকেট হারিয়ে কাঙ্খিত জয়ের টার্গেট ৭৬ রানে পৌঁছে যায়। দলের জয়ে অলরাউন্ডার সিজান অপরাজিত ২৪ রান  করে বড় ভূমিকা পালন করে। দ্বিতীয় সবোর্চ্চ  ২১ রান করে শাওন।  ম্যাচে নদীয়া স্পোটিং ক্লাব ৮ উইকেটে জয় লাভ করে।

এর পূর্বে, শনিবার উদ্বোধনী দিনে প্রথম ম্যাচে রেইনবো স্পোটিং ক্লাব ,জুনিয়র ফুটবল ক্লাবকে ২৩ রানে এবং দিনের দ্বিতীয় ম্যাচে দিঘুলীয়া স্পোটিং ক্লাব, জাগরনী যুব সংঘকে ৪১ রানে হারায়। 

উল্লেখ্য, টি-টোয়েটি ফরমেটের  টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে চারটি গ্রুপে মোট ১৯টি ক্রিকেট দল অংশ গ্রহন করছে। অংশ গ্রহনকারী দল গুলো হচ্ছে ‘ক’ গ্রুপে রেইনবো স্পোটিং ক্লাব, প্যাড়াডাইস গ্রীন স্পোটিং ক্লাব, জুনিয়র ফুটবল ক্লাব ও কিশোলয় যুব সংঘ। ‘খ’ গ্রুপে দিঘুলীয়া স্পোটিং ক্লাব, ইয়ুথ ক্লাব, জাগরনী যুব সংঘ ও মুসলিম রেনেসা ক্লাব।‘গ’ গ্রুপে থানা পাড়া ব্যামায়াগার, পূর্বাচল ক্লাব, জনতা স্পোটিং ক্লাব, উদয়ন ক্রীড়া চক্র ও ইস্ট এন্ড ক্লাব। ‘ঘ’ গ্রুপে নদীয় স্পোটিং ক্লাব অর্নিবান যুব সংঘ, ইলেভেন বুলেট ক্লাব, সাবালিয়া ক্রীড়া একাদশ  ও আমরা ক’জন ক্লাব।

আগামী ২৪ মার্চ দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি