১২:৫৯ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সুইসাইড নোট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৪ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে সুইসাইড নোট লিখে সামিয়া নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। 

উপজেলার আনেহলা ইউনিয়নের সিংগুরিয়া গ্রামে শনিবার রাতে এ ঘটনা ঘটে।

সামিয়া ওই এলাকার সৌদী প্রবাসী হযরত আলীর আলীর মেয়ে এবং সে সিংগুরিয়া স্যার আব্দুল হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ছিলো। 

পরে পুলিশ রোববার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় পুলিশ একটি সুসাইড নোট উদ্ধার করেছে। 

এলাকাবাসী জানায়, উপজেলার আনেহলা ইউনিয়নের সিংগুরিয়া গ্রামের সৌদী প্রবাসী হযরত আলীর মেয়ে সামিয়া। সে সিংগুরিয়া স্যার আব্দুল হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়শোনা করতো। ওই স্কুল ছাত্রীকে মা-বড় বোন মিলে প্রায়ই নির্যাতন করতো। শনিবার সন্ধ্যার পর মা ও বড় বোন বাড়ির বাইরে গেলে সামিয়া ঘরের বারান্দায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। মা ও বড় বোন বাড়ি ফিরে ঝুলন্ত অবস্থায় সামিয়াকে দেখতে পেয়ে তারা লাশ মাটিতে নামায়। পরে রাতেই ঘাটাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং রোববার সকালে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের  মর্গে প্রেরণ করে। 

এ দিকে মৃত্যুর আগে সামিয়া একটি সুইসাইড নোট লিখে যায়। সে ওই নোটে উল্লেখ করেছে আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। বিভিন্ন কারনে দুনিয়া ভালো না লাগায় আমি আত্মহত্যার পথ বেছে নিলাম। পুলিশ সামিয়ার ওই সুইসাইড নোটটিও উদ্ধার করেছে।

সুইসাইড নোট উদ্ধারের সত্যতা স্বীকার করে ঘাটাইল থানার এসআই আবু হানিফ বলেন, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি