১০:১১ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভুয়াপ্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ২ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ভুয়াপ্রশ্নপত্র ফাঁসকারী  চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- গোপালপুরের বড়কুমুল্লি এলাকার মোঃ শাহজাহান আলীর ছেলে মোঃ সাফিন মিয়া (১৮) ও মোঃ রফিকুল ইসলাম এর ছেলে মোঃ সজিব মিয়া (১৮)।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানীর একটি আভিযানিক দল পৌরসভার ছয়আনী পুকুর পাড় এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পুকুরের দক্ষিণপাশে মীর রেজিয়া বেগমের দুইতলা বিল্ডিং (থানা স্টোর) এর দ্বিতীয় তলায় বামপাশে কক্ষ থেকে ভুয়াপ্রশ্নপত্র ফাঁসকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে দুইটি ল্যাপটপ, দুইটি মোবাইল ফোন, চারটি সিমকার্ড, ফেইসবুক মেসেঞ্জার এর কথোপকথোন এর ২৬টি স্ক্রীন শর্ট জব্দ করা হয়।

অপারেশন কমান্ডার মেজর মোঃ হাসান আরাফাত এর পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, অভিযানের সময় উপস্থিত সাধারণ মানুষের সামনেই গ্রেফতারকৃতরা মিথ্যা প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্য এবং বিকাশের মাধ্যমে প্রতারনামুলক ভাবে টাকা নেওয়ার কথা স্বীকার করে বলে র‌্যাব জানিয়েছে।

গ্রেফতারকৃতরা ব্যবহৃত মোবাইল ও ল্যাপটপে ফেইসবুক মেসেঞ্জার এর মাধ্যমে ছদ্ম নাম আবির খান দিয়ে বিভিন্ন পেইজ খুলে মোঃ ছাব্বির আহমেদ সুমন, উজ্জল বিশ্বাস, জুয়েল ও ইয়াছিনদেরকে চলমান এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র টাকার বিনিময়ে দেওয়ার জন্য কথোপকথোন করে।

এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাবের অপারেশন কমান্ডার জানান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি