০৯:৩৭ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৬

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন । এ ঘটনায় অনন্ত ৬ জন আহত হয় । শনিবার ভোরে জেলার কালিহাতী এবং শুক্রবার রাতে মির্জাপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে । নিহতরা হলেন, মাইক্রোবাস চালক মোশারফ হোসেন মুসা এবং চাপাইনবাবগঞ্জ জেলার সুজনের সভাপতি  সৈয়দ শাহজামাল. এবং মির্জাপুরের কাঠ ব্যবসায়ী সামাদ খান (৬০) ।

কালিহাতী-
কালিহাতী সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছেন । এ ঘটনায় অনন্ত ৬ জন আহত হয় । শনিবার ভোরে টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু মহাসড়কের উপজেলার হাতিয়ায় এ দুর্ঘটনা ঘটে । নিহতরা হলেন, মাইক্রোবাস চালক মোশারফ হোসেন মুসা এবং চাপাইনবাবগঞ্জ জেলার সুজনের সভাপতি  সৈয়দ শাহজামাল ।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই কবিরুল হক বলেন,হতাহতরা চাপাইনবাবগঞ্জ থেবে একটি মাইক্রোবাস নিয়ে ঢাকার উদ্যােশে রউনা হয় । পথিমধ্যে তারা  হাতিয়া এলাকা পৌছলে অজ্ঞাত একটি গাড়ি ( বাস ও ট্রাক হতে পারে ) তাদের চাপা দিয়ে চলে যায় । এতে ঘটনাস্থলেই ২জন নিহত হয় এবং আহত হয় ৬ জন । পরে পুলিশ খবর পরে  আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায় এবং নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

মির্জাপুর-
অপরদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুস সামাদ খান (৬০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার রাতে পৌর এলাকার বাওয়ার কুমারজানি গ্রামের মা সিএনজি স্টেশনের সামনে এ ঘটনা ঘটে । 

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে সামাদ মা সিএনজি স্টেশন থেকে বাড়ি যাওয়ার পথে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী  একটি বাস তাকে চাপা দেয়। এ সময় স্থানীয় লোকজন  উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি