০২:১৩ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৬

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন । এ ঘটনায় অনন্ত ৬ জন আহত হয় । শনিবার ভোরে জেলার কালিহাতী এবং শুক্রবার রাতে মির্জাপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে । নিহতরা হলেন, মাইক্রোবাস চালক মোশারফ হোসেন মুসা এবং চাপাইনবাবগঞ্জ জেলার সুজনের সভাপতি  সৈয়দ শাহজামাল. এবং মির্জাপুরের কাঠ ব্যবসায়ী সামাদ খান (৬০) ।

কালিহাতী-
কালিহাতী সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছেন । এ ঘটনায় অনন্ত ৬ জন আহত হয় । শনিবার ভোরে টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু মহাসড়কের উপজেলার হাতিয়ায় এ দুর্ঘটনা ঘটে । নিহতরা হলেন, মাইক্রোবাস চালক মোশারফ হোসেন মুসা এবং চাপাইনবাবগঞ্জ জেলার সুজনের সভাপতি  সৈয়দ শাহজামাল ।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই কবিরুল হক বলেন,হতাহতরা চাপাইনবাবগঞ্জ থেবে একটি মাইক্রোবাস নিয়ে ঢাকার উদ্যােশে রউনা হয় । পথিমধ্যে তারা  হাতিয়া এলাকা পৌছলে অজ্ঞাত একটি গাড়ি ( বাস ও ট্রাক হতে পারে ) তাদের চাপা দিয়ে চলে যায় । এতে ঘটনাস্থলেই ২জন নিহত হয় এবং আহত হয় ৬ জন । পরে পুলিশ খবর পরে  আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায় এবং নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

মির্জাপুর-
অপরদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুস সামাদ খান (৬০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার রাতে পৌর এলাকার বাওয়ার কুমারজানি গ্রামের মা সিএনজি স্টেশনের সামনে এ ঘটনা ঘটে । 

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে সামাদ মা সিএনজি স্টেশন থেকে বাড়ি যাওয়ার পথে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী  একটি বাস তাকে চাপা দেয়। এ সময় স্থানীয় লোকজন  উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি