০৫:২৬ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

‘দুর্নীতি একুশের চেতনার পরিপন্থী’ 

ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপের দুর্নীতিবিরোধী সাইকেল র‌্যালি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ | |
টাঙ্গাইলের মধুপুরে টিআইবি সনাকের সহযোগী সংগঠন ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস’র দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে টিআইবি’র সচেতন নাগরিক কমিটি-সনাক’র সহযোগী সংগঠন ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপের সদস্যগণ দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালি করেছে।

বৃহস্পতিবার (২১ফেব্রুয়ারি)সকাল ১০ টায় ‘দুর্নীতি একুশের চেতনার পরিপন্থী’ এই প্রতিপাদ্যে আয়োজিত সাইকেল র‌্যালি উদ্বোধন হয়। র‌্যালির উদ্বোধন করেন সনাক’র ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ শহিদুল ইসলাম। 

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে কেন্দ্র করে তরুণদের অংশগ্রহণে ওই সাইকেল র‌্যালি থেকে তরুণরা দাবি করে ‘‘- চাই  গণতন্ত্র, সুশাসন, জবাবদিহিতা, বাক স্বাধীনতা ও সম-অধিকার; চাই দুর্নীতিমুক্ত প্রিয় স্বদেশ। তরুণদের সংগঠন ইয়েস’র ওই র‌্যালি দুর্নীতি বিরোধী শ্লোগানের প্ল্যাকার্ড নিয়ে মধুপুর সরকারি কলেজের প্রধান ফটক থেকে শুরু করে পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে সনাক অফিসের সামনে এসে শেষ করে।

র‌্যালির শুরুতে টিআইবি’র এরিয়া ম্যানেজার মো.হাবিবুর রহমান চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন সনাকের শিক্ষা বিষয়ক উপকমিটির আহ্বায়ক ও সনাক সদস্য  সুনীল কুমার মজুমদার এবং ইয়েস সদস্য  সবুজ ।

শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানিয়ে বক্তাগণ বলেন, একুশের চেতনায় দুর্নীতির বিরুদ্ধে আমরা সকলে একসাথে। দুর্নীতি, মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থী, বিজয়ের চেতনার পরিপন্থী। সর্বোপরি একুশের চেতনার পরিপন্থী। তারা এই দুর্নীতিকে বৈশ্বিক সমস্যা হিসেবে চিহ্নিত করে এর নিয়ন্ত্রণ ও প্রতিরোধে সক্রিয় এবং কার্যকর কর্মপন্থা নির্ণয়ে সরকারের প্রতি আহ্বান জানান।

দুর্নীতিবিরোধী সাইকেল র‌্যালিতে অর্ধশতাধিক ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্য অংশগ্রহণ করেন। এসময় তারা দুর্নীতিবিরোধী শ্লোগান প্রচারসহ দুর্নীতির বিরুদ্ধে সকলকে সজাগ ও সোচ্চার হওয়ার আহ্বান জানান।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি