০৫:২৩ এএম | টাঙ্গাইল, রোববার, ২৪ মার্চ ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

থানায় মামলা, ধর্ষক বোন জামাই গ্রেফতার

অজ্ঞান করে শিশু শ্যালিকাকে রাতভর ধর্ষণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে মিষ্টির সাথে ঘুমের ওষুধ মিশিয়ে অজ্ঞান করে ১৩ বছরের শিশু শ্যালিকাকে রাতভর ধর্ষণের অভিযোগ উঠেছে বোন জামাই ও তার বন্ধুর বিরুদ্ধে। 

উপজেলার প্রতিমাবংকী পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় ২০ ফেব্রুয়ারি ধর্ষিতার বাবা বাদী হয়ে সখীপুর থানায় মামলা করলে পুলিশ ওই দিনই ধর্ষক বোন জামাই আমিনুর রহমানকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি শনিবার রাত ৮টার দিকে পূর্বপরিকল্পিতভাবে উপজেলার বগাপ্রতিমা গ্রামের মৃত আবুল কালামের ছেলে মো আমিনুর রহমান তার বন্ধুকে নিয়ে শ্বশুড় বাড়ি একই উপজেলার প্রতিমাবংকী পশ্চিমপাড়া গ্রামে যান। তাদের দেয়া ঘুমের ওষুধ মিশ্রিত মিষ্টি জুস খেয়ে বাড়ির সবাই অচেতন হয়ে পড়ে। পরে বোন জামাই আমিনুর ও তার বন্ধু মিলে ¯ু‹ল পড়ুয়া ১৩ বছর বয়সী শিশু শ্যালিকাকে রাতভর পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। দুইদিন পর গত ১৮ ফেব্রুয়ারি সোমবার জ্ঞান ফিরলে তাদেরকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
 
এ ঘটনায় ধর্ষিতার বাবা জামাতা আমিনুর রহমানসহ দুইজনকে আসামি করে সখীপুর থানায় ধর্ষণ মামলা করে। পরে ২০ ফেব্রুয়ারি বুধবার মামলার প্রধান আসামি ধর্ষক আমিনুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো লুৎফুল কবির বলেন, ধর্ষণ মামলার প্রধান আসামি আমিনুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত আ’লীগ প্রার্থীর নির্বাচনী জনসভার প্যান্ডেল পুড়িয়ে দিয়েছ নেতাকর্মী-সমর্থক না থাকায় নৌকার সভা স্থগিত সখীপুর প্রেসক্লাব’র নবনির্মিত ভবনের উদ্বোধন কারাবন্দিদের বৈদ্যুতিক পাখা দিল লায়ন্স ক্লাব স্টাইলে চুল কাটার উপর নিষেধাজ্ঞার নোটিশ প্রত্যাহার নির্বাচন বাতিল চেয়ে  নৃ-গোষ্ঠী গারো সম্প্রদায়ের মানববন্ ট্রেনে কাটা পড়ে নারী নিহত  একই স্থানে ২ পক্ষের সভা, ১৪৪ ধারা জারি নৌকায় ভোট চাইলেন মুক্তিযোদ্ধা ও সন্তানরা অটোরিক্সা চাপায় শিশু নিহত সখীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন বিশ্বজাকের মঞ্জিল কর্মীগ্রুপের পুর্ন:মিলনী ও মিশন সভা পরাজয়ের ১ বছর পর বিজয়ী ঘোষণা করল আদালত এলেঙ্গাতে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তি প্রস্তর স্থাপন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি