১২:১৭ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯

আরিফের ব্যাপক গনসংযোগ 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মুহাম্মদ আরিফ হোসেন ব্যাপক প্রচার প্রচারনা চালাচ্ছেন। 

এ লক্ষে তিনি আজ মঙ্গলবার দুপুরে ঘাটাইল শহরের তার দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে বিভিন্ন মার্কেটের দোকানদার, রিকশা চালকদের কাছে লিফলেট দিয়ে ভোট ও দোয়া চান। 

এ সময় তিনি বর্তমান সরকারে উন্নয়ন কর্মকা-, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরছেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে। ভোটারদের মন জয় করতে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

মুহাম্মদ আরিফ হোসেন ঘাটাইল আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান। 

তিনি দিন-রাত ব্যাপক গণসংযোগ করছেন। তিনি নানা কৌশলে গণসংযোগ করে যাচ্ছেন। প্রতিটি পাড়া মহল্লা হাট বাজারে গনসংযোগ ও পথসভা চালাচ্ছে তিনি। দলের নেতাকর্মীদের সাথে নিয়ে সভা সমাবেশের মধ্যদিয়ে বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরছেন সাধারন মানুষের কাছে। ফলে দিন দিন সাধারন মানুষের কাছে তার জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। তৃনমুল নেতাকর্মীরা আগামীতে ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মুহাম্মদ আরিফ হোসেনকে দেখতে চায় বলে জানিয়েছেন তার ঘনিষ্ট কয়েকজন নেতাকর্মীরা। রাজনীতির পাশাপাশি আরিফ বিভিন্ন শিক্ষা-সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন। 

গণসংযোগ শেষে মুহাম্মদ আরিফ হোসেন সাংবাদিকদের বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্র, ফলে বর্তমান সরকারে উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই। আমার প্রতি জনগণের আস্থা রয়েছে। আওয়ামী লীগকে ঘাটাইল শক্তিশালী রাজনৈতিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করতে নিরলস কাজ করেছি।

তিনি আরো বলেন, আমি শতভাগ আশাবাদি দল আমাকে মনোনয়ন মনোনয়ন দেবে। আমি মনোনয়ন পেলে ঘাটাইল উপজেলাকে ব্যাপক উন্নয়নক করবো এবং সাধারণ জনগণের চাওয়া পাওয়াকে অগ্রাধিকার দেব। 

এ সময় তার সাথে ছাত্রলীগ, যুবলীগ আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি