১০:১৪ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দিনে দুপুরে ডাকাতি, ১০ লাখ টাকার মালামাল লুট

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে সাগর দিঘী বাজারের একতা ফুড প্রোডাক্টে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায়  ৮ থেকে ১০ লাখ নগদ টাকা ও মালামাল লুট করেছে ডাকাত দলের সদস্যরা। 

মঙ্গলবার এ ঘটনা ঘটে। 

এ ব্যাপারে একতা ফুড প্রোডাক্টের মালিক হায়দার আলী বাদী হয়ে ঘাটাইলের সাগর দিঘী পুলিশ ফাঁড়িতে সাহাদতকে প্রধান আসামী করে ৯ জনের নাম উল্লেখ করে একটি ডাকাতি মামলা দায়ের করেছে। 

এ সময় প্রত্যাক্ষদর্শীরা জানান, সকালে কয়েকজন লোক এসে একতা ফুড প্রোডাক্টের গোডাউনের তালা ভেঙ্গে মালামাল লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা বাধা দিলে তারা স্থানীয়দের উপর আক্রমন চালায়। এতে কমপক্ষে ৫ জন গুরুতর আহত হয়েছে। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে সাগরদিঘীর পুলিশ ফাঁড়ি ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি ডাকাতি মামলা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি