০১:১৭ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দিনে দুপুরে ডাকাতি, ১০ লাখ টাকার মালামাল লুট

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে সাগর দিঘী বাজারের একতা ফুড প্রোডাক্টে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায়  ৮ থেকে ১০ লাখ নগদ টাকা ও মালামাল লুট করেছে ডাকাত দলের সদস্যরা। 

মঙ্গলবার এ ঘটনা ঘটে। 

এ ব্যাপারে একতা ফুড প্রোডাক্টের মালিক হায়দার আলী বাদী হয়ে ঘাটাইলের সাগর দিঘী পুলিশ ফাঁড়িতে সাহাদতকে প্রধান আসামী করে ৯ জনের নাম উল্লেখ করে একটি ডাকাতি মামলা দায়ের করেছে। 

এ সময় প্রত্যাক্ষদর্শীরা জানান, সকালে কয়েকজন লোক এসে একতা ফুড প্রোডাক্টের গোডাউনের তালা ভেঙ্গে মালামাল লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা বাধা দিলে তারা স্থানীয়দের উপর আক্রমন চালায়। এতে কমপক্ষে ৫ জন গুরুতর আহত হয়েছে। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে সাগরদিঘীর পুলিশ ফাঁড়ি ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি ডাকাতি মামলা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

ফতেপুর উপ স্বাস্থ্য কেন্দ্র থাকতেও নেই ডাক্তার সেচ্ছাসেবক দলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নদীতে সাঁতার কাটতে গিয়ে কলেজ ছাত্র নিখোঁজ যুবক খুন , গৃহবধু আটক ব্যবসায়ীকে হত্যার চেষ্টা;থানায় অভিযোগ নিতে গড়িমসি ঐতিহাসিক ২০১ গম্বুজ মসজিদ পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব স্বামীর লাশ দেখে প্রাণ গেল স্ত্রীর বিদ্যুৎ স্পর্শে গৃহবধুর মৃত্যু কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিল ভ্রাম্যমান আদালত চামড়ার ফড়িয়াদের মাথায় হাত মাদক ব্যবসায়ী মনিয়ার গ্রেফতার সড়ক দুর্ঘটনায় ওয়ার্কশপ কর্মচারী নিহত অজ্ঞাত ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার পানিতে ডুবে শিশু নিহত আরব আমিরাতে জাতীয় শোক দিবস পালন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি