০৩:৫২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯

সাইফুজ্জামান সোহেলের মোটর সাইকেল শোভা যাত্রা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাচনে আাওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল জনসংযোগ ও মোটর সাইকেল শোভাযাত্রা করেছে।

আজ বরিবার দুপুরে শহরের থানা পাড়া থেকে তিনি জনসংযোগ শুরু করেন। পরে প্রায় এক হাজার মোটর সাইকেল নিয়ে একটি শোভাযাত্রা বের করে।

শোভাযাত্রাটি টাঙ্গাইল শহর থেকে বের হয়ে সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এর আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আাওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাইফুজ্জামান সোহেল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান সুখন, জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক তানভীরুল ইসলাম হিমেল, ছাত্রলীগ সদস্য মাহিদ আফ্রিদি সানী, দুর্জয় জিকুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি