১১:৫৭ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেন্ট

দ্বিতীয় খেলায়ও মির্জাপুর প্রেসক্লাব জয়ী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় সখিপুর প্রেসক্লাবকে হারিয়ে জয় পেয়েছে মির্জাপুর প্রেসক্লাব।

শুক্রবার দুপুরে টাঙ্গাইল স্টেডিয়ামে এ খেলা হয়। 

এই জয়ের মধ্যে দিয়ে গ্রুপ চ্যাপিয়ন হয়ে মির্জাপুর প্রেসক্লাব সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করল। আগামী সোমবার একই মাঠে সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। 

নির্ধারিত ১৬ ওভারের খেলায় টসে জিতে সখিপুর প্রেসক্লাব চার উইকেটে ১৩২ রান করে। পরে ১৫ ওভার ৩ বলে ১৩৩ রান করে ছয় উইকেটে জয় পায়  মির্জাপুর প্রেসক্লাব।

গ্রুপ চ্যাপিয়ন হয়ে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করায় মির্জাপুর প্রেসক্লাব টিমকে অভিনন্দন জানিয়েছেন সড়ক পরিবহন  ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি ও মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক।  

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ জানান, টাঙ্গাইল প্রেসক্লাবের ৫০ বছরপূর্তি উপলক্ষে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। খেলায় জেলার ১০টি প্রেসক্লাব অংশ নিচ্ছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি