০৬:৫৬ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চেয়ারম্যান প্রার্থী কুদরত আলীর পথসভা

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কুদরত আলী আসন্ন নির্বাচনকে সামনে রেখে গনসংযোগ শুরু করেছেন।

শুক্রবার  তিনি উপজেলা সদর ইউনিয়ন, মামুদনগর, মোকনা, পাকুটিয়া, ইউনিয়নে মটরশোভা যাত্রা করেন। 

নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যারা আলোচনায় রয়েছেন তাদের অন্যতম উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক কুদরত আলী। এ উপজেলার তৃনমূল পর্যায়ে গনসংযোগের শীর্ষে রয়েছেন কুদরত আলী। বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে রয়েছে তার বিস্তর সুনাম ও পদচারনা। 

কুদরত আলী সাংবাদিকদের জানান, আল্লাহর রহমতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। দল যদি আমাকে যোগ্য বিবেচনা করে তাহলে আমিই মনোনয়ন পাব এবং চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী হব।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি