০৫:৫৭ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৪ মার্চ ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বামী বিতর্কে বাদ লিপি

সংরক্ষিত মহিলা এমপি হচ্ছেন মমতা নেহা লাভলী

তপু আহম্মেদ | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১১ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যুব মহিলা লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক টাঙ্গাইলের মেয়ে খন্দকার মমতা নেহা লাভলী। এর আগে পূর্বের মনোনয়ণ তালিকা থেকে স্বামী বির্তকে শিরিনা নাহার লিপির মনোনয়ন বাতিল করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সোমবার আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ জানান, সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের প্রার্থী তালিকা থেকে শিরিনা নাহার লিপিকে বাদ দেওয়া হয়েছে।

দলীয় সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন পাওয়া খন্দকার মমতা নেহা লাভলী বিষয়টি টাঙ্গাইল২৪.কম কে নিশ্চিত করেছেন। তিনি এসময় ব্ঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

সূত্রে জানা গেছে, শিরিনা নাহার লিপির পরিবর্তে টাঙ্গাইল থেকে মমতা নেহা লাভলীকে মনোনয়ন দেয়া হয়েছে। তিনি টাঙ্গাইল সরকারী কুমুদিনী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস। তার বাবার বাড়ী টাঙ্গাইল পৌরশহরের ছয়আনী বাজার এলাকায়।

টাঙ্গাইলের মেয়ে খন্দকার মমতা নেহা লাভলী সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য নির্বাচিত হতে মনোনয়ন পাওয়ায় তাকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন বংশাই টেলিভিশন এর ব্যবস্থাপনা পরিচালক ও টাঙ্গাইল২৪.কম এর প্রধান সম্পাদক তপু আহম্মেদ, বংশাই কমিউনিকেশনস লিমিটেড এর চেয়ারম্যান পলাশ আল মাসুদ, বংশাই টেলিভিশনের সম্পাদক মোঃ আশিকুর রহমান পলাশসহ বংশাই ও টাঙ্গাইল২৪.কম পরিবারের সদস্যরা।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিশ্ব যক্ষা দিবস পালিত মহাসড়কের কালভার্ট মাটি দিয়ে ভরাট মির্জাপুরে নানা আয়োজনে বিশ্ব যক্ষা দিবস পালিত ‘‘সকলের জন্য সুপেয় পানির প্রাপ্যতা নিশ্চিতের দাবিতে মান বিদেশী শাড়ীর দৌরাত্ম্যে ভালো নেই টাঙ্গাইলের তাঁতীরা বিশ্ব যক্ষা দিবস পালন সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত আ’লীগ প্রার্থীর নির্বাচনী জনসভার প্যান্ডেল পুড়িয়ে দিয়েছ নেতাকর্মী-সমর্থক না থাকায় নৌকার সভা স্থগিত সখীপুর প্রেসক্লাব’র নবনির্মিত ভবনের উদ্বোধন কারাবন্দিদের বৈদ্যুতিক পাখা দিল লায়ন্স ক্লাব স্টাইলে চুল কাটার উপর নিষেধাজ্ঞার নোটিশ প্রত্যাহার নির্বাচন বাতিল চেয়ে  নৃ-গোষ্ঠী গারো সম্প্রদায়ের মানববন্ ট্রেনে কাটা পড়ে নারী নিহত  একই স্থানে ২ পক্ষের সভা, ১৪৪ ধারা জারি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি