০৫:৪৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কবর থেকে কঙ্কাল চুরির অভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১০ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে কবর থেকে দুটি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে।

শনিবার (৯ ফেব্রুয়ারী) রাতে মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের গোড়াই খামারপাড়া গ্রামের তমছের আলীর পারিবারিক কবরস্থান থেকে এই কঙ্কাল চুরির ঘটনা ঘটে।

জানা গেছে, রাতের কোন এক সময়  ওই গ্রামের মৃত তমছের আলীর পারিবারিক কবরস্থান থেকে তমছের আলী ও ছেলে ফজল মিয়ার স্ত্রী আল্লাদি বেগমের কবর খুড়ে কঙ্কাল চুরি করে নেয়া হয়। পরে রবিবার (১০ ফেব্রুয়ারী) সকালে এলাকাবাসী কবরের পাশ দিয়ে যাওয়ার সময় কবরের ওপর হাতের একটি কবজি পড়ে থাকতে দেখে।  এ সময় তারা দেখতে পায় ২টি কবর খুড়ে কঙ্কাল চুরি হয়েছে। প্রায় দুই বছর আগে তমছের আলী ও তার পুত্রবধূ আল্লাদি বেগম মারা গেলে তাদের ওই পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

একই গ্রামের বাসিন্দা আওয়ামী লীগ নেতা আবুল কাশেম আজাদ কবর খুড়ে কঙ্কাল চুরির বিষয়টি নিশ্চিত করেন।
 
এর আগে ১০ ডিসেম্বর রাতে একই উপজেলার ফতেপুর ইউনিয়নের শুভূল্যা সামাজিক কবরস্থানের কবর খুড়ে তিনটি কবরের কঙ্কাল চুরি হয়। 

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মোশারফ হোসেন জানান, দুর্বৃত্তরা কবর খুড়ে দুটি কঙ্কাল চুরি করে নিয়ে গেছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি