০২:১৯ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নারীদের জন্য কাজ করতে চান সাংসদ অপরাজিতা হক

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৯ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নারীদের বিশেষ গুরুত্ব দিয়ে উন্নয়নের কাজ করতে চান বলে জানিয়েছেন সংরক্ষিত নারী সংসদ সদস্য অপরাজিতা হক।

শনিবার (৯ ফেব্রুয়ারি) টাঙ্গাইল২৪.কমের সঙ্গে কথা বলার সময় তিনি এ কথা জানান। এ সময় তিনি নারী এমপি হিসেবে তাকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।

অপরাজিতা হক বলেন, ‘আমাদের গোটা পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। বঙ্গবন্ধুর আদর্শ আমাদের রক্তে মিশে আছে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে মাস্টার্স করেছি। কাজের ক্ষেত্রে আমার শিক্ষাগত যোগ্যতা কাজে লাগাতে পারব।’

তিনি আরও বলেন, ‘ক্ষমতায়নের পাশাপাশি নারীর উন্নয়নের পদক্ষেপ গ্রহণ করব। শিক্ষা ছাড়াও নারীরা যাতে দক্ষ হয়ে গড়ে ওঠে সেই লক্ষ্যে কাজ করে যাব। এছাড়া কর্ম ক্ষেত্রে যাতে নারীরা আরও দক্ষ হতে পারে সে বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। নারীদের জন্য সরকার যে পদক্ষেপ নিয়েছে সেগুলো বাস্তবায়নে গুরুত্ব দেওয়া হবে। কম্পিউটার শিক্ষার পাশাপাশি নারীদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করা হবে। 

নারী এমপি অপরাজিতা হক টাঙ্গাইল-২ (গোপালপুর- ভুঞাপুর) আসনের সাবেক এমপি খন্দকার আসাদুজ্জামানের মেয়ে। তিনি বেসরকারি ৭১ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল হক বাবুর সহধর্মিনী।

এর আগে শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলটির সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভা শেষে ৪১ নারী এমপির নাম ঘোষণা করা হয়।

রাত সোয়া ১০টার দিকে গণভবন থেকে সংরক্ষিত নারী সংসদ সদস্য হিসেবে অপরাজিতার নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি