০৯:০৫ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাবেক ছাত্রদল নেতা শহীদ জগলু’র ৩২তম শাহাদাৎ বার্ষিকী পালন 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৮ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

এরশাদ বিরোধী ৮৭’র বর্ধিত বাস ভাড়া আন্দোলনে পুলিশের গুলিতে নিহত জেলা ছাত্রদলের সাবেক ছাত্র নেতা শহীদ মির্জা আবু রায়হান জগলু’র ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে টাঙ্গাইল জেলা ছাত্রদল। 

দিবসটি উপলক্ষে শুক্রবার টাঙ্গাইল শহরের নিরালা মোড় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। প্রদক্ষিণ শেষে পুরাতন আদালত রোডের শহীদ জগলু’র বেধী’র সামনে গিয়ে শেষ হয়। 

পরে সেখানে সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ্ মোহাম্মদ সাফী ইথেন, সাধারন সম্পাদক নুরুল ইসলাম প্রমূখ। 

বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, শহীদ জগলু’র মৃত্যু বার্ষিকী আওয়ামীলীগেরও পালন করার কথা, জাসদের পালন করার কথা, কারন শহীদ জগলু কোন দলের জন্য প্রান দেয় নাই, টাঙ্গাইলবাসি তথা সারা দেশের ছাত্র সমাজের অধিকার আদায়ের জন্য প্রান দিয়েছেন। 

বক্তব্য শেষে শহীদ জগলু’র বেধীতে পুষ্পস্তবক অর্পন করেন জেলা ছাত্রদল, বিএনপি ও জগলু পরিবারের সদস্যবৃন্দ। সব শেষে শহীদের কবর জিয়ারত করে দোয়া করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা ও পৌর কাউন্সেলর মেহেদী হাসান আলিম, জেলা বিএনপি’র যুগ্ম-সম্পাদক আনিছুর রহমান আনিছ, জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, জেলা তাতীদল সভাপতি শাহ্আলম জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, প্রচার সম্পাদক একেএম মনিরুল হক মনির, সদর উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোঃ আজগর আলী, জেলা যুবদলের সিনিয়র যুগ্মআহবায়ক মনিরুজ্জামান জুয়েল, যুগ্মআহ্বায়ক সৈয়দ শাতিল, জাহিদ হোসেন মালা, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবেদ হোসেন ইমন,সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান উজ্জল, যুগ্মসম্পাদক আমিনুল ইসলাম সুমন, রাজিব হাসান নিপু, সদর থানা ছাত্রদলের সভাপতি আজিমুদ্দিন বিপ্লব, সাধারন সম্পাদক সাজ্জাদ কবির সুমন, মীর সজিব, সুমন বাপ্পীসহ জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি