১২:৩০ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ-কৃষিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৮ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

কৃষিমন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। বাংলাদেশকে ভিক্ষার ঝুলি নিয়ে বিদেশে ঘুরতে হয় না। অর্থনৈতিকভাবে দেশ উন্নয়ন হয়েছে। কৃষি, স্বাস্থ্য, শিক্ষাসহ নানা দিকে দেশ উন্নয়ন হচ্ছে।বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। 

শুক্রবার (৮ ফেব্রুয়ারী) জেলার মধুপুর উপজেলার ভূটিয়া গ্রামে গারো ব্যাপ্টিষ্ট কনভেনশনের ১২৮তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, যারা বাংলাদেশকে উন্নয়ন থেকে পিছিয়ে দিতে চায় সেই জামায়াত-বিএনপিকে মানুষ বয়কট করতে শুরু করেছে। ১৯৭০সালে নির্বাচনে এদেশের মানুষ বঙ্গবন্ধুকে অসংবাদিত নেতা বানিয়েছিলেন তেমনি ৩০ডিসেম্বর নির্বাচনে জনগণ বিশ্বের বুকে শেখ হাসিনাকে তেমনি একজন নেতা বানিয়েছেন। ৩০ ডিসেম্বর নির্বাচনে এদেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। 

গারো ব্যাপ্টিষ্ট কনভেনশনের সভাপতি পঙ্কজ মারাকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছারোয়ার আলম খান আবু, অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়া, জিবিসির ভূটিয়া চার্চের রেভা. মধুনাথ সাংমা, ভূটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এপ্রিল মৃ ও জিবিসির ডিকন অসুখ হাউই প্রমুখ।

ড. আব্দুর রাজ্জাক আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গ্রামকে শহরে উন্নীত করা হবে। রাস্তাঘাট, ব্রিজ, খালভাট নির্মাণ করা হবে। যোগাযোগ ক্ষেত্রে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। নিজেদের অর্থায়নে পদ্মা সেতরু কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। বিদ্যুৎ প্রতি ঘরে ঘরে যাচ্ছে। বিদ্যুতের সমস্যা থাকবে না। তিনি আরো বলেন, আওয়ামীলীগ অসম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করে। এ বন আমাদের গৌরব ও সম্পদ। এ বনকে রক্ষা করতে হবে। এ বনে যারা গাছ কাটতো তাদেরকে এক প্রকল্পের মাধ্যমে গাছ কাটা থেকে ফিরিয়ে এনে বন পাহাড়ায় নিয়োগ করা হয়েছিল। আবার আরেক প্রকল্পের মাধ্যমে তাদেরকে আবার নিয়োগ করা হবে। 

এ বনের প্রাকৃতিক সৌন্দর্য্য দেখে মন জুড়িয়ে যায়। এ বন রক্ষা করার দায়িত্ব আমাদের সকলের। এর আগে গারো ব্যাপ্টিষ্ট কন্ভেনশন অনুষ্ঠানে পৌঁছালে নৃ-গোষ্ঠির মেয়েরা নেচে গেয়ে ফুল ছিটিয়ে তাকে বরণ করে নেয়। মঞ্চে প্রধান অতিথি ড. আব্দুর রাজ্জাককে গারোদের ঐতিহ্যবাহি খুতুব পড়িয়ে দেয়া হয় ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি