০২:০২ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে শিক্ষক খুন

কোন ক্লু উদঘাটন করতে পারেনি পুলিশ

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১০ জুন ২০১৬ | | ১৮৭
প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে অবসরপ্রাপ্ত শিক্ষক আবু সাঈদ ওরফে নুরু মাষ্টার খুনের ঘটনায় এখনো কোন ক্লু উদঘাটন করতে পারেনি পুলিশ।

এদিকে বৃহস্পতিবার নিহত শিক্ষককের বড় ছেলে শফি উদ্দিন বাদল বাদি হয়ে মির্জাপুর থানায় অজ্ঞাতনামাদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

আরো জানা যায়, উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের বেলতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আবু সাঈদ ওরফে নুরু মাষ্টার কে মঙ্গলবার নিজ ঘরের বেড়া কেটে দূর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে। এছাড়া স্বর্ণালংকার ও নগদ অর্থ লুটে নেয় দুর্বৃত্তরা। তবে এ খুনের ঘটনার দুইদিন পেরিয়ে গেলে পুলিশ এখনো কোন ক্লু উদঘাটন করতে পারেনি।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিনের সঙ্গে কথা হলে তিনি বলেন, হত্যাকারীদের শনাক্ত ও গ্রেপ্তারের জোর প্রচেষ্টা অব্যহত রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি