০৬:২০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯

১২ উপজেলায় ৩৫ প্রার্থীর তালিকা পাঠিয়েছে জেলা আ’লীগ

মোস্তফা কামাল নান্নু | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের জন্য ৩৫জন প্রার্থীর নামের তালিকা পাঠিয়েছে জেলা আওয়ামী লীগ। 

জেলার ১২টি উপজেলার প্রার্থীদের এ তালিকা কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে পাঠানো হয়। এর মধ্যে শুধুমাত্র মির্জাপুর উপজেলায় একক নাম পাঠানো হয়েছে। বাকী ১০টি উপজেলায় তিনজন আর বাসাইলে ৪ জনের নাম পাঠানো হয়েছে।

জেলা আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, গত শুক্রবার জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সভা করে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে এসব নাম চূড়ান্ত করেন। 

যাদের নাম পাঠানো হয়েছে তাদের মধ্যে রয়েছেন, সদর উপজেলা পরিষদের প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আনসারি, সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. খোরশেদ আলম।

ধনবাড়ী উপজেলায় দলের উপজেলা শাখার সহ-সভাপতি হারুন অর রশীদ হীরা, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দলের উপজেলার সাধারণ সম্পাদক মীর ফারুক আহমদ ফরিদ ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী।

মধুপুর উপজেলায় বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলার সাধারণ সম্পাদক সরোয়ার আলম খান আবু, সহ-সভাপতি ইয়াকুব আলী ও সাবেক ভাইস চেয়ারম্যান মীর ফরহাদুল ইসলাম।

গোপালপুর উপজেলায় বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, দলের উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি খন্দকার মোঃ গিয়াস উদ্দিন।

ভূঞাপুর উপজেলায় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ ও সাবেক ছাত্র নেতা মাসুদুর রহমান কর্নেল।

ঘাটাইল উপজেলায় দলের উপজেলা শাখার আহবায়ক শহিদুল ইসলাম লেবু, ববিন হায়দার চৌধুরী ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন।

কালিহাতী উপজেলায় বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দলের উপজেলা শাখার সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা এবং বল্লা ইউপি চেয়ারম্যান চাঁন মাহমুদ পাকির।

দেলদুয়ার উপজেলায় দলের উপজেলা শাখার সাধারণ সম্পাদক এম শিবলি সাদিক, সভাপতি ফজলুল হক এবং মুক্তিযোদ্ধা কমান্ডার জাহাঙ্গীর হোসেন তালুকদার।

নাগরপুর উপজেলায় দলের উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক মোঃ মুলতান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলী এবং নাগরপুর কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি শহীদুল ইসলাম।

বাসাইল উপজেলায় দলের উপজেলা শাখার সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, সাধারণ সম্পাদক মতিউর রহমান গাউস, ঢাকা মহানগর উত্তরের ১ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বাসাইল উপজেলা কৃষকলীগের সাবেক নেতা মোহাম্মদ সালাউদ্দিন লাভলু এবং উপজেলা শাখার সহ-সভাপতি ছাত্তার জমাদ্দার।

সখীপুর উপজেলায় বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দলের উপজেলা শাখার সাধারণ সম্পাদক শওকত সিকদার, সহ-সভাপতি রফিক-ই-রাসেল এবং সদস্য সাঈদ আজাদ।

মির্জাপুর উপজেলায় শুধু একজনের নাম পাঠানো হয়েছে। তিনি হচ্ছেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু। উপজেলা আওয়ামী লীগ গোপন ভোটের মাধ্যমে একক প্রার্থী নির্বাচন করে জেলা আওয়ামী লীগের কাছে পাঠিয়েছিল।

মনোনয়ন প্রার্থীদের নাম পাঠানোর প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি জানান, উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশীদের তালিকা কেন্দ্রে পাঠানো হয়েছে। কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত দেবে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি