০৫:১৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এক হাজার ছয়শত পিস ইয়াবা উদ্ধার

শিবির নেতা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

জঙ্গি ও মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে টাঙ্গাইলে প্রায় এক হাজার ছয়শত পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া একই দিন সন্ত্রাস ও নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী শহর জামায়াত-শিবিরের সেক্রেটারীকেও আটক করা হয়।

শনিবার টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, টাঙ্গাইলের বাসাইল উপজেলার বাঐখোলা পশ্চিম পাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. বাদল রহমান, টাঙ্গাইল সদর উপজেলার বেড়াডোমা ইসলামবাগ এলাকার মো. হযরত আলীর ছেলে জুলকার নাঈম বাবু ও কালিহাতী উপজেলার পাঁচ চারান গ্রামের মো. আনোয়ার হোসেনের স্ত্রী মোছা দোলন ওরফে দোলন মীর।

অপরদিকে জঙ্গিবাদ বিরোধী অভিযানের অংশ হিসেবে একাধিক সন্ত্রাস ও নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী টাঙ্গাইল শহর জামায়াত-শিবিরের সেক্রেটারি মো. আলমগীর হোসেনকে আটক করা হয়। সে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের সিফুলিআটা গ্রামের মৃত এলাহি ব্যাপারীর ছেলে।

টাঙ্গাইল সদর থানার ওসি সায়েদুর রহমান জানান, সারাদেশের ন্যায় টাঙ্গাইলেও জঙ্গি ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর থানাধীণ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ১৬শ পিস ইয়াবা ও নারীসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সেই সাথে সন্ত্রাস ও নাশকতার পরিকল্পনাকারী একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী টাঙ্গাইল শহর জামায়াত-শিবিরের সেক্রেটারি আলমগীর হোসেনকেও আটক করা হয়। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি