০৬:৩৮ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলের উন্নয়নে একগুচ্ছ প্রতিশ্রুতি কৃষিমন্ত্রীর

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৭ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ শুধু ভোট দেয়নি, গণরায় দিয়েছে। জনগণের এই রায়কে সন্মান জানিয়ে টাঙ্গাইলকে আধুনিক জেলায় পরিণত করা হবে।
 
রোববার বিকালে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, আপনারা আমাদের বিপুল ভোটে বিজয়ী করেছেন। এখন আমাদের দায়িত্ব দেশের উন্নয়নের পাশাপাশি এই জেলার উন্নয়নে বিশেষ ভূমিকা রাখা। আমরা সকল সাংসদ যদি নিষ্ঠা ও সততার সাথে কাজ করি তবে সন্ত্রাস, মাদক, জঙ্গি মুক্ত উন্নত টাঙ্গাইল গড়ে তুলতে পারব।

তিনি বলেন, আগামীতে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে টাঙ্গাইলে অর্থনৈতিক জোন, আধুনিক বাস টার্মিনাল, শিল্প সংস্কৃতি চর্চার জন্য আধুনিক মিলনায়তন, ঢাকা-টাঙ্গাইল রুটে আরও বেশি ট্রেন সার্ভিস চালুসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিচালনা করা হবে।

এসময় কৃষিবিদ ড. মো. আব্দুর রাজ্জাক এমপিসহ টাঙ্গাইলের সাতজন সংসদ সদস্যকে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধিত অন্যান্য সংসদ সদস্যরা হচ্ছেন: টাঙ্গাইল-৮ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য মোঃ আতাউর রহমান খান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-৬ (নাগরপুর) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কৃষিমন্ত্রী ও টাঙ্গাইল-১ আসনের সংসদ সদস্য ড. মো. আব্দুর রাজ্জাকসহ সকল সংসদ সদস্যদের নৌকা প্রতীক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ প্রায় শতাধিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ভিপি জোয়াহেরের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি