০৫:৪৬ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বেড়িয়ার ভেঙে ফেন্সিডিল বোঝাই গাড়ি পার করলো পুলিশ

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৮ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

উত্তরবঙ্গ থেকে আসা ফেন্সিডিল বোঝাই একটি কভারভ্যান আটকের পর বঙ্গবন্ধু সেতূপূর্বে টোল না দিয়ে বেড়িয়ার ভেঙে গাড়ি পাড় করার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এর আগে আটককৃত ওই গাড়ি সেতুর পশ্চিমপাড়ের টোল বেড়িয়ার ভেঙে চালক সেতু পাড় করে গাড়ি রেখে পালিয়ে যায়।

রবিবার (২৭ জানুয়ারি) সকাল ১০ টা ২৫মিনিটে এই ঘটনা ঘটে। 

জানা গেছে, বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে ফেন্সিডিল বোঝাই একটি কভারভ্যান গাড়িকে (ঢাকা মেট্রো-ড ১৪-৭১৭৬) পুলিশ সিগনাল দিলে চালক তা অমান্য করে দ্রুতগতিতে সেতুর পশ্চিমের টোলপ্লাজার ১০নং লেনের বেড়িয়ার ভেঙে সেতুতে উঠে পড়ে। পরে বঙ্গবন্ধু সেতুপশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) রঞ্জু মোটর সাইকেল নিয়ে গাড়িটির পিছু নিয়ে সেতুরপূর্ব পাড় থেকে আটক করে। এসময় কভারভ্যানের চালক ও অন্যান্যরা পালিয়ে যায়। পরে গাড়িটি আটক করে রাসেল নামের এক চালকের সহায়তায় এসআই রঞ্জু পূর্বপাড়ের ৪নং লেনের টোলপ্লাজার বেড়িয়ার ভেঙে গাড়ি ও মোটরসাইকেল নিয়ে সেতুর পশ্চিম থানায় নিয়ে যায়। 

এসময় টোল আদায়ে নিয়োজিত অপারেটররা গাড়ির ও মোটরসাইকেলের টোল চাইলে ওই পুলিশ কর্মকর্তা টোল না দিয়ে বেড়িয়ার ভেঙে চালককে সেতু পার করতে নির্দেশ দেন। 

বঙ্গবন্ধু সেতুপশ্চিম থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম জানান, গাড়িটি আটক করতে পারলেও গাড়ির চালকসহ অন্যান্যরা পালিয়ে গেছে। এসময় গাড়িতে বিপুল পরিমাণ ফেনসিডিল পাওয়া গেছে। এসময় গাড়িটি আনতে পূর্বপাড়ে টোল দেয়া হয়নি। তবে পরবর্তিতে টোলের টাকা সেতু কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। তবে সেতুর টোল বেড়িয়ার ভাঙার কোন ঘটনা ঘটেনি। 

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের বঙ্গবন্ধু সেতুর তত্ত্বাবধায় প্রকৌশলী তোফাজ্জল হোসেন জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিমের পুলিশের ওই কর্মকর্তা টোল না দিয়ে বেড়িয়ার ভেঙে গাড়ি পাড় করেছেন। এ বিষয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করা হবে বিভাগীয় বিচারের জন্য। এছাড়া সেতু কর্তৃপক্ষের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সাথে পরামর্শ করে পরবর্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি