০৫:৫০ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৪ মার্চ ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯

চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে শিবলী সাদিক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনার পূর্বেই টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ¦ লায়ন এম শিবলী সাদিক ব্যপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। 

দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ও টাঙ্গাইল জেলা ক্লিনিক মালিক সমিতির সভাপতি শিবলী সাদিকের নাম জনপ্রিয়তায় সর্বাধিক আলোচনায় উঠে এসেছে। 

তিনি দীর্ঘদিন যাবৎ তার নিজস্ব তহবিল থেকেই মসজিদ, মাদ্রাসা,মন্দিরে দান করে আসছেন। রাজনীতিতে ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে তার যথেষ্ট্য সুনাম রয়েছে। ব্যাক্তি স্বার্থে অন্য প্রার্থীরা সুযোগ নিলেও, দলীয় সিদ্ধান্তের প্রতি আস্থা ও বিশ্বাস থেকে তিনি কথনও বিচ্যুৎ হননি। যে কারনে সাধারণ নেতাকর্মী ও সমর্থকদের মাঝে গ্রহনযোগ্যতায় তিনিই শীর্ষে।

আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে তিনি প্রতিদিন উপজেলার বিভিন্ন প্রান্তে উঠান বৈঠক, সভা সমাবেশ করছেন। পাশাপাশি ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে উপস্থিত হয়ে দলীয় নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় চালিয়ে যাচ্ছেন। 

দেলদুয়ার উপজেলার নির্বাচনে শিবলী সাদিকই আওয়ামী লীগের মনোনয়ন পাবেন এবং চেয়ারম্যান হবেন এমনটা প্রত্যাশা করছেন উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মী ও তার সমর্থকরা। 

লায়ন এম শিবলী সাদিক জানান, ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে আসছি। বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রামে সামনে থেকে দলের রাজনীতিতে ভূমিকা রেখেছি। দূর্দিনেও হাল ছাড়েনি, দল থেকে কখনো বিচ্যুত হয়নি। সম্প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রেখে বিপুল ভোটের ব্যবধানে দলীয় প্রার্থীকে বিজয়ী করেছি। সব সময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। উপজেলা পরিষদ নির্বাচনে জন মানুষের যে সাড়া পাচ্ছি তাতে দল যদি আমাকে মনোনয়ন দেয়, তাহলে সহজেই জয় লাভ করতে পারব এবং উপজেলা কে মাদকমুক্ত, ঘুষ বানিজ্য ও সন্ত্রাসমুক্ত করতে অগ্রনী ভূমিকা রাখব।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিশ্ব যক্ষা দিবস পালিত মহাসড়কের কালভার্ট মাটি দিয়ে ভরাট মির্জাপুরে নানা আয়োজনে বিশ্ব যক্ষা দিবস পালিত ‘‘সকলের জন্য সুপেয় পানির প্রাপ্যতা নিশ্চিতের দাবিতে মান বিদেশী শাড়ীর দৌরাত্ম্যে ভালো নেই টাঙ্গাইলের তাঁতীরা বিশ্ব যক্ষা দিবস পালন সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত আ’লীগ প্রার্থীর নির্বাচনী জনসভার প্যান্ডেল পুড়িয়ে দিয়েছ নেতাকর্মী-সমর্থক না থাকায় নৌকার সভা স্থগিত সখীপুর প্রেসক্লাব’র নবনির্মিত ভবনের উদ্বোধন কারাবন্দিদের বৈদ্যুতিক পাখা দিল লায়ন্স ক্লাব স্টাইলে চুল কাটার উপর নিষেধাজ্ঞার নোটিশ প্রত্যাহার নির্বাচন বাতিল চেয়ে  নৃ-গোষ্ঠী গারো সম্প্রদায়ের মানববন্ ট্রেনে কাটা পড়ে নারী নিহত  একই স্থানে ২ পক্ষের সভা, ১৪৪ ধারা জারি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি