১২:০৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধুর সমাধিতে ছানোয়ার হোসেন এমপির শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করে দ্বিতয়ীবারের মতো সংসদ সদস্য শপথ নিয়ে বুধবার ১৬ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন।

১৬ জানুয়ারি বুধবার দুপুর ১২টার দিকে তিনি শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনের পর কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন তিনি। 

শুরুতেই ছানোয়ার হোসেন এমপি জেলা আওয়ামী লীগ ও সদর উপজেলা আওয়ামীলীগ ও শহর আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন করেন। 

পরে ছানোয়ার হোসেন এমপি টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক শাহজাহান আনসারী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল, টাঙ্গাইল সদর উপজেলার চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম, শহর আওয়ামীলীগ এর সভাপতি সিরাজুল হক আলমগীর, সাধারন সম্পাদক এম এ রৌফ,  সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম খান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা সহ টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগ ও টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

এর আগে মঙ্গলবার রাত ১১ টায় টাঙ্গাইল স্মৃতি পৌর উদ্যান থেকে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগ ও টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের নিয়ে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি